1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:০৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সিঙ্গাইরে সর্বজনীন পেনশন স্কিম শীর্ষক অবহিতকরণ ও উদ্বুদ্ধকরণ সভা শিবালয় উপজেলা ছাত্রলীগের বৃক্ষ রোপন বেপজা অর্থনৈতিক জোনে ১৯.৯৭ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে চীনা কোম্পানি ময়মনসিংহে ট্রেনের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত ‘তুফান’ ছবিতে যোগ দিলেন চঞ্চল চৌধুরী, দেখা যাবে ‘বিশেষ’ চরিত্রে জাতীয় সংসদের সব উন্নয়নের পৃষ্ঠপোষক প্রধানমন্ত্রী: স্পিকার  উপজেলা নির্বাচন: প্রথম ধাপের ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী তরুণদের আস্থা আর বয়োজ্যেষ্ঠদের নির্ভরতার প্রতীক চেয়ারম্যান প্রার্থী সাদ্দাম হোসেন মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদ ভোটেথাকছেনই সাবেক স্বাস্থ্যমন্ত্রীর ফুফাতো ভাই ইসরাফিল

মানিকগঞ্জে আদর্শ সমাজের উদ্যোগে গরীব ও অসহায়দের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

  • প্রকাশের সময় : শুক্রবার, ২৪ মার্চ, ২০২৩
  • ২২১ বার দেখা হয়েছে

অভি হাসান:
মানিকগঞ্জে সেচ্ছাসেবী সংগঠন আদর্শ সমাজের পক্ষ থেকে অর্ধশতাধিক অসুস্থ, গরীব দুস্থ মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।
আজ ২৪ মার্চ শুক্রবার দুপুরে শহরের পশ্চিম সেওতা এলাকার অর্ধ শতাধিক অসুস্থ ও গরীব অসহায় পরিবারের মাঝে বাড়ি বাড়ি গিয়ে সংগঠনের নেতৃবৃন্দরা এই ইফতার সামগ্রী বিতরণ করেন।


এসময় উপস্থিত ছিলেন মানিকগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক ও আদর্শ সমাজের অন্যতম উপদেষ্টা জাহাঙ্গীর আলম বিশ্বাস, সংগঠনের সভাপতি অ্যাডভোকেট মো: রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক সাংবাদিক মো: আকরাম হোসেন, সহ সভাপতি এম এ রহিম, যুগ্ম সম্পাদক আতোয়ার রহমান, সাংগঠনিক সম্পাদক এস এম ইব্রাহিম হোসেন, অর্থ সম্পাদক মাসুদ রানা চুন্নু, মহিলা বিষয়ক সম্পাদক শিল্পী আক্তার সহ অন্যান্যরা।
সংগঠনের সাধারণ সম্পাদক সাংবাদিক মো : আকরাম হোসেন বলেন,এই ইফতার সামগ্রী বিতরণ কর্মসূচীতে সহযোগিতা করেছেন এই এলাকার কৃতি সন্তান পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সাধারন সম্পাদক মো: জাহিদুল ইসলাম জাহিদ, গুডলাক সিএনজির মালিক বিশিষ্ট ব্যাবসায়ী মো:সিরাজুল ইসলাম, নবীন সিনেমা হলের মালিক ও মানিকগঞ্জ ডেভেলপার এসোসিয়েশনের মহিলা বিষয়ক সম্পাদিকা কাজী বিপু রহমান। তাদের প্রত্যেককে সাংগঠনের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। আগামীতে সংগঠনের ভালো কাজে তাদের পাশে পাব এই প্রত্যাশা করছি।

আদর্শ সমাজের সভাপতি রফিকুল ইসলাম বলেন, প্রতি প্যাকেটে এক কেজি ছোলা,আধা কেজি করে চিনি,মুড়ী ও খেজুর বিতরণ করা হয়। ২০২২ সালে সংগঠনটি প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে পরীক্ষার্থীদের পরীক্ষা উপকরণ, কৃতি শিক্ষার্থীসংবর্ধনা,শীতার্তদের মাঝে কম্বল বিতরণ সহ বিভিন্ন সামাজিক কাজ করে যাচ্ছে। ভবিষ্যতেও এধরনের কাজ অব্যাহত থাকবে বলে জানান তিনি।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury