1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৫০ অপরাহ্ন

মানিকগঞ্জের নবীন হলে নিজের সিনেমা দেখলেন বুবলী

  • প্রকাশের সময় : শনিবার, ২৯ এপ্রিল, ২০২৩
  • ২১৫ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

এবারের ঈদে মুক্তি পেয়েছে বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত সুপারস্টার শাকিব খান ও শবনম বুবলী অভিনীত ছবি ‘লিডার, আমিই বাংলাদেশ’। মুক্তি পাওয়ার আগে থেকেই সিনেমাটির টিজার, দুটি গান ও ট্টেলার নিয়ে বেশ আলোচনায় ছিলো।তাইতো মুক্তি পাওয়ার পর থেকেই প্রতিটি হলেই দর্শকদের উপচেপড়া ভীড় শুরু হয়েছে।অনেক হলে টিকিট না পেয়ে ফিরে যাচ্ছে দর্শক।

দর্শকদের এই ভালোবাসার মর্যাদা দিতে প্রায় প্রতিদিনই বিভিন্ন হলে গিয়ে দর্শকদের সঙ্গে বসে সিনেমাটি দেখছেন এর প্রযোজকসহ অভিনেতারা।শুক্রবার নায়িকা শবনম বুবলি বেশ কয়েকটি হলে দর্শকদের সাথে বসে লিডার, আমিই বাংলাদেশ সিনেমাটি দেখেন। রাত ৯ টার শো দেখতে আসেন মানিকগঞ্জ নবীন সিনেমা হলেও।বুবলী আসার খবরে হলে আগে থেকেই দর্শকদের ছিলো উপচেপড়া ভীড়।এসময় হল কর্তৃপক্ষ ও দর্শকরা তাকে বরণ করে নেন।

এসময় উপস্থিত ছিলেন আরটিভির সিইও আসিকুর রহমান, নবীন সিনেমা হলের মালিক কাজী বিপু রহমান ও তার ছেলে কাজী মোহাম্মদ প্রাচূর্য়্য রহমান, আরটিভি মানিকগঞ্জ প্রতিনিধি জাহাঙ্গীর আলম বিশ্বাস সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

এক প্রতিক্রিয়ায় শবনম বুবলী জানান,লিডার-আমিই বাংলাদেশ সিনেমার প্রতি দর্শকের ভালোবাসা দেখে আমি সত্যি ভীষণ আনন্দিত।অনেক অনেক কৃতজ্ঞতা সবার প্রতি।

প্রসঙ্গত, সিনেমাটির কাহিনী ও সংলাপ লিখেছেন দেলোয়ার হোসেন দিল।এতে শাকিব খান ও বুবলীর পাশাপাশি আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, শহিদুজ্জামান সেলিম, এল আর সীমান্ত, সুব্রত প্রমূখ।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury