1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৫৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পুলিশ সপ্তাহ-২০২৪ এ “পিপিএম-সেবা” পদক পেলেন অতিরিক্ত পুলিশ সুপার এনায়েত করিম মোটরসাইকেলের চাপায় এসএসসি পরীক্ষার্থী নিহত, চালক সহ আহত ৩ মানিকগঞ্জের সিংগাইরে কুদ্দুস হত্যা মামলার ৭ আসামী গ্রেফতার গ্রাহকদের সাথে “বাংলাদেশ কৃষি ব্যাংক মানিকগঞ্জ ঘিওর শাখার” মতবিনিময় সভা অনুষ্ঠিত বৃহস্পতিবার পাকিস্তানের জাতীয় পরিষদের প্রথম অধিবেশন কাঞ্চনের প্রাক্তন স্ত্রীকে নববধূ বললেন, আমাদের উপর কুদৃষ্টি দেবেন না টি-টোয়েন্টিতে দ্রুততম সেঞ্চুরির রেকর্ড গড়লেন নামিবিয়ার ইয়াটন ন্যাটোর সঙ্গে সরাসরি সংঘর্ষের হুমকি রাশিয়ার সিনিয়র নার্স অসদাচরন সহ নানা কর্মকান্ডে অতিষ্ট হাসপাতালের কর্মকর্তা ও নার্সরা, প্রতিবাদ মানিকগঞ্জে মানববন্ধন আ.লীগ বন্ধুত্ব চায়, প্রভুত্ব নয়: কা‌দের

মানিকগঞ্জের চানঞ্চল্যকর চুরির আসামী গ্রেফতার

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩
  • ৪৬০ বার দেখা হয়েছে

অভি হাসান দেওয়ান:

মানিকগঞ্জ জেলার চানঞ্চল্যকর চুরির রহস্য উৎঘাটন, আলামত উদ্ধার ও আসামীদের গ্রেফতার করেছে মানিকগঞ্জ থানা পুলিশ। 

আজ (৪মে) সকালে মানিকগঞ্জ জেলা পুলিশ সুপার মোহম্মদ গোলাম আজাদ খান এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিষয়টি  জানান ।

মানিকগঞ্জ শহরের প্রধান প্রধান সড়কে (২৭ এপ্রিল) সকালে অন্তত ১৫টি দোকানে চুরির ঘটনা ঘটে। এরমধ্যে বেশ কয়েকটি দোকান থেকে  সু- কৌশলে নগদ টাকাসহ জিনিসপত্র নিয়ে যায় চোরের দল।

উক্ত চুরির অভিযোগের ভিত্তিতে মানিকগঞ্জ থানার মামলা নং-৪৯, তারিখ: ২৭/০৪/২০২৩ খ্রিঃ রুজু করা হয়।

ঘটনার রহস্য উৎঘাটন ও আসামী গ্রেফতার সহ চোৱাই মালামাল উদ্ধারের জন্য অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইমতিয়াজ আহম্মেদ (ক্রাইম এন্ড অপস), অতিরিক্ত পুলিশ সুপার কামরুল হাসান সদর সার্কেল মানিকগঞ্জ, মোঃ আঃ রউফ সরকার অফিসার ইনচার্জ মানিকগঞ্জ থানা ও আবুল কালাম আজাদ, ইনচার্জ জেলা গোয়েন্দা শাখা মানিকগঞ্জ দেরকে একটি চৌকস পুলিশ টিম গঠন করার জন্য নির্দেশ প্রদান করে।

পরবর্তীতে পুলিশ পরিদর্শক মোঃ মজিবুর রহমান, পুলিশ পরিদর্শক  মোশারফ হোসেন, এসআই (নিঃ) মোঃ টুটুল উদ্দিন, এসআই (নিঃ) মোঃ জুলহাস মিয়া, এসভাই (নিঃ) আজাহারুল ইসলাম, এসআই (নিঃ) মনি ইসলাম, এসআই (নিঃ) জুয়েল রানা, এএসআই (নিঃ) মোঃ ইমরান হাসান শহরের বিভিন্ন সিসিটিভি ফুটেজ ও তথ্য প্রযুক্তি ও সোর্সের সহায়তায় ঘটনা বিশ্লেষন করে ০৩/০৫/২০২৩ তারিখে মোঃ আঃ রউফ সরকার তত্ত্বাবধায়নে মামলা তদন্ত কর্মকর্তা মজিবুর রহমান এর পরিচালনায় এসভাই (নিঃ) মোঃ টুটুল উদ্দিন এর নেতৃত্বে এসআই (নিঃ) অফিসার ফোর্সের সমন্বয়ে ঢাকা জেলার কেরানীগঞ্জ মডেল থানাধীন কলাতিয়া এলাকা হইতে ঘটনার সাথে জড়িত আসামীদের গ্রেফতার করা হয়।

১নং আসামী মোঃ তানভীর হোসেন ইসলাম (২৩) সিলেট জেলার গোপালগঞ্জ জেলার ভাদেশ্বর গ্রামের চুনু মিয়ার ছেলে। ২নং আসামী মোঃ মোস্তফা নিয়া ((২২), হবিগঞ্জ জেলার লাখাই  থানার বাধিগিরা গ্রামের মোঃ আছই মিয়ার ছেলে।

আসামীদের হেফাজত হইতে চোৱাই যাওয়া মালামাল উদ্ধার করে এবং তাদের সহযোগী ঘটনার সাথে সম্পৃক্ত অপর দুইজন আসামীর নাম প্রকাশ করে।

পলাতক আসামী ১. মোঃ রিপন মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানার ভাড়াউয়া গ্রামের আমির হোসেনের ছেলে। ২. রাকিবুল হাসান সাকিব ওরফে হাসান (৩৮) ঢাকা জেলার কেরানীগঞ্জ থানার ঢালীকান্দি গ্রামের মৃত সোহরাব হোসেনের ছেলে।

আসামীরা সমান চোর চক্রের সক্রিয় সদস্য। তারা মানিকগঞ্জসহ আশপাশের জেলার বিভিন্ন এলাকায় একই কৌশলে চুরি করে।

তাদের নামে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলে জানায় জেলা পুলিশ।

জিজ্ঞাসাবাদে তারা জানায় মানিকগঞ্জ শহর এলাকায় গত ২৭/০৪/২৩ তারিখ রাত ০৩.০০ ঘটিকা হইতে ০৪.৩০ ঘটিকার মধ্যে দোকানের বন্ধ সাটার লোহার রড এবং বাশ দিয়ে কৌশলে উচা করে দোকানের ভিতরে প্রবেশ করিয়া নগদ টাকা চুরি করে এবং কিছু দোকানে চুরির চেষ্টা করে। আসামীরা ঘটনার সাথে জড়িত থাকার বিষয়ে সোচ্ছার বিজ্ঞ আদালতে জবানবন্দি প্রদান করবে বলে জানায় ।

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury