1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন

মানিকগঞ্জে অসহায় কৃষকের পাশে ছাত্রলীগ নেতা ত্রয়ো

  • প্রকাশের সময় : রবিবার, ২১ মে, ২০২৩
  • ১৫৮ বার দেখা হয়েছে
স্টাফ রিপোর্টার:

ঝড়বৃষ্টির শঙ্কায় জমির পাকা ধান ঘরে তোলা নিয়ে দুশ্চিন্তায় ছিলাম; তাদের এমন কাজে আমি ভীষণ খুশি; কৃতজ্ঞতা জানাই,” বলেন মানিকগঞ্জ সদর উপজেলার কৃষক চান মিয়া ।

মানিকগঞ্জে কৃষকের ধান কেটে মাড়াই করে দিচ্ছেন ছাত্রলীগের নেতাকর্মীরা। শনিবার সদর উপজেলার বালিয়াবিল গ্রামের কৃষক চান মিয়া ও কৃষক জামাল হোসেনের ফসলি জমির ধান কেটে দেন তারা।

মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আছিবুল ইসলাম ত্রয়োর নেতৃত্বে শনিবর দুপুরে এই  ধান কাটা কর্মসূচি পালক করা হয়।

আছিবুল ইসলাম ত্রয়ো বলেন , “ধান কেটে কৃষকের ঘরে ‘নিরাপদে’ পৌঁছে দিতে নেতাকর্মীসহ তরুণ প্রজন্মের প্রতি আহ্বান জানিয়েছে বাংলাদেশ ছাত্রলীগ। বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারন সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান ভাইয়ের আহ্বানে সাড়া দিয়ে আমরা মানিকগঞ্জ জেলা ছাত্রলীগ কৃষকের ধান কেটেছি ।

কৃষক চান মিয়া বলেন, ধান কাটা শ্রমিকদের মজুরি অন্যন্য বছরের তুলনায় এবার একটু বেশি। শ্রমিক সংকটও আছে। এই অবস্থায় ছাত্রলীগের এই উদ্যোগ তার উপকার করেছে। “ঝড়বৃষ্টির শঙ্কায় জমির পাকা ধান ঘরে তোলা নিয়ে দুশ্চিন্তায় ছিলাম। এ সময় ছাত্রলীগের নেতাকর্মীরা জমির ধানগুলো কেটে দিয়েছে। তাদের এমন কাজে আমি ভীষণ খুশি। এ সময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ছাত্রলীগ নেতাদের জন্য দোয়া কামনা করেন ও কৃতজ্ঞতা জানান ।”

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury