1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ২২ জুন ২০২৪, ০৫:৪১ পূর্বাহ্ন

শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

  • প্রকাশের সময় : সোমবার, ২২ মে, ২০২৩
  • ১৪০ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বিএনপি ও জামাতের বিরুদ্ধে মানিকগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে আওয়ামী লীগের নেতাকর্মীরা।
আজ সোমবার (২২ মে) সকালে দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহর প্রদক্ষিণ করে।
জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহীউদ্দীনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক আব্দুস সালামের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি এবিএম হেলাল উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, কাজী এনায়েত হোসেন টিপু, সাবেক সাংগঠনিক সম্পাদক সুদেব কুমার সাহা, তায়েবুর রহমান টিপু,পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ সহ অন্যান্যরা। এসম জেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, যুবলীগ,স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলালীগ, কৃষকলীগ,তাতীলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।
সভায় বক্তারা এই চাঁদের মতো রাজশাহীর লোক কিন্তু মানিকগঞ্জে ও আছে। আপনারা মিলাদে যাবেন,জানাযায় যাবেন এই চাঁদের পেতাত্বরা মানিকগঞ্জেও ঘুরে বেরায়। নেতাকর্মীদের প্রতি আহবান জানাবো আপনারা যে যেখানে থাকেন,সেখান থেকেই বিএনপিকে পাহাড়া দিবেন।তাদের অপকর্মকে পাহাড়া দিয়ে তাদের বিরুদ্ধে রুখে দাড়াবেন। তাদের যেখানেই দেখবেন,তাদের প্রতিরোধ করার চেষ্টা করবেন। কারন ওরাতো নির্বাচনে আসবেনা না,নির্বাচন যাতে ভালো না হয় সেই চেষ্টা করবে। আগামীতে জামাত- বিএনপিকে যেখানেই পাওয়া যাবে সেখানেই প্রতিহত করা হবে বলে হুশিয়ারী দেন নেতাকর্মীরা।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury