1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৫:২২ অপরাহ্ন

মানিকগঞ্জ সদরের দিঘী ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট সভা

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩
  • ২৪৭ বার দেখা হয়েছে
আল-আমিন, স্টাফ রিপোর্টারঃ
তৃণমূল পর্যায়ে জন অংশগ্রহণ, স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করণ এবং স্থানীয় সরকারের টেকসই উন্নয়নেন লক্ষে মানিকগঞ্জ  সদর উপজেলার  দিঘী ইউনিয়ন পরিষদের ২০২৩-২০২৪ অর্থ বছরের উন্মুক্ত বাজেট সভা  অনুষ্ঠিত হয়েছে।
আজ (২৫ মে) সকালে দিঘী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এ উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত হয়।
দিঘী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আখতার উদ্দিন আহম্মেদ (রাজা) সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার উপপরিচালক (উপসচিব) শাহিনা পারভীন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার জ্যোতিশ্বর পাল।
এসময় বক্তারা বলেন, একটা ইউনিয়নের উন্নয়ন শুধু সরকারের পক্ষে সম্ভব নয়। এর জন্য আমাদের সকলের এক যোগে এগিয়ে আসতে হবে। নিয়মিত কর প্রদান করতে হবে। এবং আইটি ক্ষাতে বাজেট বাড়াতে বলেন।
এসময় দিঘি ইউনিয়নের চেয়ারম্যান আখতার উদ্দিন আহম্মেদ (রাজা) বলেন, ঠিক ভাবে কর দিলে কোটি টাকা কর আদায় করা সম্ভব। কিন্তু আমরা ঠিক ভাবে কর প্রদান করি না বলে ৯ লক্ষ টাকাও তুলতে পারি না। এখন থেকে যে ইউনিয়ন পরিষদের এসে নিয়মিত কর প্রদান করবেন তাদের জন্য কিছু পার্সেন্ট ছাড় দেওয়া হবে।
উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, মানিকগঞ্জ পল্লী বিদ্যুৎ এর জিএম আব্দুল রশিদ মৃধা, ২ নং ওয়ার্ডের মেম্বার মোঃ লাবলু মিয়া, পরিষদের অন্যান্য সদস্যসহ ইউনিয়নের সর্বস্তরের জনগণ।
উক্ত সভায় ২০২৩-২০২৪ অর্থ বছরে ৭৩,৪৪,০৩০/- বাজেট ঘোষণা করেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury