1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৫:৩৬ অপরাহ্ন

স্বাস্থ্যমন্ত্রীকে কটূক্তির অভিযোগে মানিকগঞ্জ জেলা প্রশাসকের অপসারণ দাবি

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩
  • ১৬৮ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

সরকার, আওয়ামী লীগ,স্বাস্থ্যমন্ত্রী,রাজনৈতিক নেতাদের বিরুদ্ধে অশালীন ও কটূক্তি করায় জেলা প্রশাসকের অপসারণ চেয়ে মানিকগঞ্জে মানববন্ধন করেছে আওয়ামী লীগের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (২৫ মে) সকালে সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইসরাফিল হোসেনের সভাপতিত্বে মানিকগঞ্জ প্রেসক্লাব চত্তরে কয়েক ঘণ্টাব্যাপী মানববন্ধন করে।

এসময় বক্তব্য রাখেন মানিকগঞ্জ পৌরসভার মেয়র রমজান আলী, জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফসার উদ্দিন সরকার, পৌর আওয়ামী লীগের সভাপতি আরশেদ আলী বিশ্বাস,সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ, জেলা যুবলীগের আহবায়ক আব্দুর রাজ্জাক রাজা, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু বকর ছিদ্দিক খান তুষার, জেলা শ্রমিক লীগের সভাপতি আব্দুল জলিল, জেলা যুব মহিলালীগের আহবায়ক রোমেজা আক্তার খান মাহিন, জেলা ছাত্রলীগের সভাপতি এম এ সিফাত কোরইশী সুমন,সাধারণ সম্পাদ রাজিদুল ইসলাম সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

মানববন্ধনে বক্তারা স্বাস্থ্যমন্ত্রীকে জড়িয়ে মিথ্যা সংবাদ প্রকাশ ও অশালীন কটূক্তি করায় তীব্র প্রতিবাদ ও মানিকগঞ্জ  জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ এর দ্রুত অপসারণের দাবি জানান। উন্নয়নকে বাধাগ্রস্ত করতে বিএনপি- জামাতের সাথে আতাত করে একটি কুচর্ক্রী মহল মন্ত্রীর বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছে। দ্রুত আপসারণ না করলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury