1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৪৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
পরিবেশ দূষনের দিক দিয়ে বাংলাদেশ একটি বিপদজনক পরিস্থিতি মোকাবেলা করছে: গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রী সিংগাইরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা উপজেলা ভোটে লড়তে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ আল—আরাফাহ ইসলামী ব্যাংকে চাকরি, লাগবে না অভিজ্ঞতা মানিকগঞ্জ সম্পাদক পরিষদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা ১৪ শতাংশ লভ্যাংশ ঘোষণা শাহজালাল ইসলামী ব্যাংকের১৪ শতাংশ লভ্যাংশ ঘোষণা পরীমনির বিরুদ্ধে নাসির উদ্দিনের মামলায় পিবিআইয়ের প্রতিবেদন টাইম ম্যাগাজিনের প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকায় বাংলাদেশের মেরিনা ২৪ এপ্রিল থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

৭২ ঘণ্টার মধ্যে জেলা প্রশাসকের অপসারণের দাবি জানিয়েছে জেলা ছাত্রলীগের সভাপতি সুমন

  • প্রকাশের সময় : রবিবার, ২৮ মে, ২০২৩
  • ৪৩৬ বার দেখা হয়েছে

দীপক সূত্রধর, ক্রাইম রিপোর্টার:
সরকারি ওষুধ ফ্যাক্টরি এসেন্সিয়াল ড্রাগস মানিকগঞ্জে প্রতিষ্ঠিত না করা সিদ্ধান্তকারীদের বিরুদ্ধে প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ করেছে  মানিকগঞ্জ জেলা বাসী।

আজ রবিবার (২৮ মে)দুপুরে শহরের শহীদ স্মৃতি স্তম্ভের সামনে বিক্ষোভ সমাবেশে সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ইসরাফিল হোসেনের সভাপতিত্বে গড়পাড়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ রানার সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, সাবেক সাংগঠনিক সম্পাদক সুদেব কুমার সাহা,পৌর আওয়ামীলীগের সভাপতি আরশেদ আলী বিশ্বাস, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ, জাগীর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শামীম হোসেন, সাধারণ সম্পাদক জাকির হোসেন,জেলা যুবলীগের আহ্বায়ক আব্দুর রাজ্জাক রাজা, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু বকর সিদ্দিক খান তুষার,সাধারণ সম্পাদক আবুল বাশার,জেলা শ্রমিক লীগের সভাপতি আব্দুল জলিল, জেলা যুব মহিলা লীগের আহ্বায়ক রোমেজা আক্তার খান মাহিন, জেলা ছাত্রলীগের সভাপতি এম এ সিফাত কুরাইশী সুমন, সাধারন সম্পাদক রাজেদুল ইসলাম প্রমুখ।

এই ষড়যন্ত্রের সাথে জেলা প্রশাসক জড়িত আছে বলে বক্তব্যে অন্যান্যদের মধ্যে জেলা ছাত্রলীগের সভাপতি সুমন বলেন,আমরা ডিসির বিরুদ্ধে বলতে চাই আপনি লতিফ সাহেব (ডিসি) আপনি মানিকগঞ্জে যে কয়দিন যাবত আছেন একরের পর একর ফসলের জমি নষ্ট করেছেন। ঘিওরে স্টোন ব্রিকসের নামে বিভিন্ন কলকারখানার নামে, ইটভাটার নামে ফসলের জমির মাটি কেটে ফসলের জমি বিনষ্ট করে জীববৈচিত্র হুমকির মুখে পড়েছে। আপনার নেতৃত্বে ১০ কোটি মাটি কাটা হয়েছে। আপনারা এই টাকার ভাগ পান। প্রত্যেক ইউএনও (উপজেলা নির্বাহী কর্মকর্তা) সরকারিভাবে সেখান থেকে চাঁদা তোলেন। আমাদের সকল নথি আছে, সকল প্রমাণ আছে। আমরা এসব নথিপত্র ও প্রমাণ সব এক জায়গায় করছি। আগামী ৭২ ঘণ্টার ভেতরে এই ডিসি প্রশাসনের দুর্নীতিবাজ কর্মকর্তাদের নাম প্রকাশ করবো, তালিকা প্রকাশ করবো! সেই সঙ্গে কোন উপজেলা থেকে কতো মাটি কেটে নিয়েছেন আমরা সেগুলো প্রমাণসহ আপনাদের মাঝে উপস্থাপন করবো।
সুমন জেলা প্রশাসককে আরও বলেন, আপনি যদি স্ব-ইচ্ছায় মানিকগঞ্জ থেকে যেতে না চান ৭২ ঘণ্টার মধ্যে আপনার অফিস ঘেরাও কর্মসূচি দেবো।আমাদের কৃষকরা আর্তনাদ করে, কত কৃষক হুমকি দিয়েছে আত্মহত্যা করবে!শুধুমাত্র এই দুর্নীতিগ্রস্ত ডিসির কারণে। আজকে সিংগারে শত শত অবৈধ ইটখোলা গঠিত হয়েছে এই ডিসির মাধ্যমে। আপনি ভুলে যায়েন না লতিফ সাহেব, আমরা সবকিছু বুঝি এবং জানি।মানিকগঞ্জের মানুষের সঙ্গে আপনি ছিনিমিনি খেলতে পারেন না। আমরা আপনাকে এই ছিনিমিনি খেলতে দেবো না। এ কথাটি মনে রাখবেন।
তিনি সাংবাদিকদের বলেন, আপনারা সাংবাদিক হয়ে সত্যের পক্ষে থাকবেন। নির্ভীকভাবে আপনারা সংবাদ প্রকাশ করবেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury