1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:০৩ পূর্বাহ্ন

সিংগাইরে এম.পি মনোনয়ন প্রত্যাশী (টুলুর) নির্বাচনী মত বিনিময় সভা অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : রবিবার, ৪ জুন, ২০২৩
  • ২৮৯ বার দেখা হয়েছে

দীপক সুত্রধর: ক্রাইম রিপোর্টার:
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নির্বাচনী মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন মানিকগঞ্জ ২ আসনের এম.পি মনোনয়ন প্রত্যাশী দেওয়ান জাহিদ আহমেদ (টুলু)।

শুক্রবার বিকালে সিংগাইর উপজেলার বায়রা বাজারে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আ.লীগ সভাপতি দেওয়ান জিন্নাহ লাঠুর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সাইদুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক ও বলধারা ইউপি চেয়ারম্যান হাজী আব্দুল মাজেদ খান, সিংগাইর পৌরসভার কমিশনার মোঃ শামসুল ইসলাম,কমিশনার মোঃ কামাল হোসেন, প্যানেল মেয়র মোঃ শমেজ উদ্দিন, বায়রা ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি দেওয়ান আমিনুল ইসলাম, সদস্য দেওয়ান মাহবুব আলম জুয়েল প্রমুখ। এসময় বায়রা ইউনিয়নের নৌকার নেতাকর্মী সহ বিভিন্ন শ্রেণী পেশার নারী-পুরুষ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,আমাদের সিংগাইর ও হরিরামপুর এত বেশি অবহেলিত এবং পিছনে পরে যাচ্ছে যে নির্বাচন করবো সেটাও সাহস পাচ্ছিলাম না।কারণ আমি আমার বায়রার প্রাণের মানুষের মতামত না নিয়ে কোন নির্বাচনের সভা দেই নাই। যদি আমার প্রধান মন্ত্রী শেখ হাসিনা ও আমার দলের মানুষ যদি আমার মতো অধম লোককে যোগ্য মনে করেন তাহলে আমি আমার পরবর্তী নির্বাচনী প্রক্রিয়া শুরু করবো কি না সেটা বলেন?

 

তিনি বলেন, আমি আপনাদের কোন মিথ্যা আশ্বাস দিবো না যেটা আমি পারবো না।আপনারা জানেন যে আওয়ামীলীগ এতো বড় একটা দল যে কেউ নমিনেশন চাইতে পারে।কিন্ত নমিনেশন পাওয়া টা এতো সহজ সেটা যদি কেউ বলে থাকে তাহলে তারা আপনাদের মিথ্যা বলে।এবং কেউ যদি বলে থাকে আমার নমিনেশন কনফার্ম তারা মিথ্যা বলছে।কারণ এখনো নির্বাচনের কে নমিনেশন পাবে বাংলাদেশের এই ৩০০ আসনের একমাত্র জননেত্রী শেখ হাসিনা ছাড়া অন্য কেউ বুকে হাত দিয়ে বলতে পারবে না যে তার নমিনেশন কনফার্ম। যদি কেউ বলে এটা মিথ্যা বলে।

 

তিনি আরও বলেন,আমি আমার সামর্থের বাইরে কোন কথা বলি না। আমি আপনাদের কোনদিনও ধোঁকা দিতে পারব না। আপনারা আমার উপর বিশ্বাস রাখতে পারেন কারন আমি আপনাদের হক এক পয়সা হোক মেরে খেতে পারব না,সেই মানুষ আমি না।সেটার প্রমাণ আমি গত ২০ বছরে দিয়েছি। ইনশাল্লাহ আমি কনফিডেন্স এর সাথে বলতে পারি দু একটা বাটপার ছাড়া সম্পূর্ণ মানিকগঞ্জে আমাকে খারাপ বলার মত কোন মানুষ নেই। মাননীয় প্রধানমন্ত্রী ৫৬০ টি মডেল মসজিদ দিয়েছে।সেই মসজিদ যদি আপনারা দেখেন আপনাদের চোখ জুড়িয়ে যাবে! কিন্তু কি এমন অদৃশ্য শক্তি যার জন্য আমাদের সিংগাইরে মডেল মসজিদ হয় নাই!কেন হয় নাই?আপনারা যদি আমার উপর বিশ্বাস রাখেন আমি কথা দিচ্ছি জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন যদি দেন আমি সিংগাইর উপজেলা কে সাভারের থেকেও উন্নত করে দেব।কেন এই উন্নয়ন হবে না? আপনি ঢাকা থেকে গাজীপুর যান মাত্র ৬০ মাইল দূরে সেখানে এতো উন্নয়ন কিন্ত ধল্লা ব্রীজ পারি দিলেই মনে হয় গ্রামে চলে এলাম,এটি খুবই দুঃখজনক! তবে আজকের এই সিংগাইর বাসীর কাছে আমি কৃতজ্ঞ থাকলাম কারণ এই মত বিনিময় সভা আজ জনসভায় পরিণত হয়েছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury