1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ২২ জুন ২০২৪, ০৬:১৬ পূর্বাহ্ন

গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির আয়োজনে মৌসুমি ফল উৎসব অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : বুধবার, ১৪ জুন, ২০২৩
  • ১৬৭ বার দেখা হয়েছে

ইভা আক্তার , গবি প্রতিনিধি :

চলছে মধুমাস। বিভিন্ন মৌসুমি ফলের সুঘ্রাণে মুখরিত চারপাশ। জৈষ্ঠ্য মাসের এমন বিভিন্ন প্রজাতির ফল নিয়ে ‘মৌসুমি ফল উৎসব’ পালন করেছে সাভারের গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (গবিসাস)।

বুধবার (১৪ জুন) দুপুরে গবিসাস কার্যালয়ে এ আয়োজন সম্পন্ন হয়। এ উৎসবে আম, জাম, লিচু, কাঠাল, ড্রাগন, লটকন, আনারস, করমচা, জামরুল, সফেদা, পেয়ারাসহ প্রায় ১৬ প্রজাতির ফলের সমাহার ছিল।গবিসাসের উদ্যোগে প্রতিবারের ন্যায় আয়োজিত এ উৎসবে ডীন, বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান ও শিক্ষকবৃন্দ অংশগ্রহণ করেন। তারা এ আয়োজনের প্রশংসা করে ধারাবাহিকতা বজায় রাখার পরামর্শ দেন।

এছাড়াও এ উৎসবে গণ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ও সাধারণ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। সকল সংগঠনের নেতৃবৃন্দ গবিসাসের এতো সুন্দর আয়োজনে অংশগ্রহনের সুযোগকরে দেওয়ার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন এবং উত্তরোত্তর সাফল্য কামনা করে।

ব্যাবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান রাবিব কামাল প্রিয়ম বলেন, মৌসুমের সাথে মিল রেখে গবিসাসের এমন আয়োজন প্রশংসনীয়। মৌসুমি সকল ফলকে সুন্দর ভাবে সাজানো দেখে ভালো লাগছে। এমন একটি উৎসবে আসতে পেরে আমি আনন্দিত। এমন আয়োজন আমাদের সংস্কৃতিকে তুলে ধরে। আশা করছি গবিসাস তাদের এমন সংস্কৃতিমনা উৎসব গুলোর ধারা অব্যাহত রাখবে।

এ অনুষ্ঠানে উপস্থিত কলা ও  সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন নীলুফার সুলতানা বলেন, মধুমাসে চলছে বাহারি রং-বেরঙের মিষ্টি ও সুস্বাদু ফলের মেলা। আর এই মধুমাসকে নানা  ফলের অপূর্ব সমাহারে বরণ করে নেওয়ার আয়োজন প্রশংসার দাবিদার। যারা এ আয়োজনের সাথে যুক্ত ছিলো তাদেরকে অসংখ্য ধন্যবাদ। আমি গবিসাসের সর্বাজ্ঞীন সফলতা কামনা করি।

গবিসাসের মৌসুমি ফল উৎসবে অংশগ্রহণ করার জন্য উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে সভাপতি বরাতুজ্জামান স্পন্দন বলেন, ‘গণ বিশ্ববিদ্যালয়ের শিক্ষকমন্ডলী, প্রতিটি ছাত্র সংগঠন এবং সাধারণ শিক্ষার্থীদের স্বতঃস্ফূর্ত সাড়ার মাধ্যমে আজকে সফল হতে যাচ্ছে প্রতিষ্ঠা লগ্নের ঐতিহ্য প্রতি বছরের এ মধুমসের গবিসাস ফল উৎসব।

উৎসবে গবিসাসের সাধারণ সম্পাদক হাসিব মীর, যুগ্ম সম্পাদক মো. রুমন হোসেন, সাংগঠনিক সম্পাদক আখলাক-ই-রাসুল, প্রচার ও প্রকাশনা সম্পাদক সানজিদা জান্নাত পিংকি সহ সংগঠনের অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury