1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর ২০২৩, ০৫:৪৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
খাওয়ার পর যে ছয়টি কাজ করবেন না মার্শেইয়ের বিরুদ্ধে দাপুটে জয় পেল পিএসজি রুশ নৌবহরের সদর দপ্তরে ইউক্রেনের হামলায় ৩৪ জন নিহত ভোটের দিন সাংবাদিকরা মোটরসাইকেল ব্যবহার করতে পারবেন মানিকগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের উদ্ধোধন করেন জেলা প্রশাসক আগামী অস্কারে লড়বে বাংলাদেশের যে সিনেমা শিশুদের সামরিক প্রশিক্ষণ দিচ্ছে রাশিয়া বঙ্গবন্ধুর আদর্শে অতন্দ্র প্রহরী হয়ে ছাত্রলীগের পাশে থাকতে চাই- সভাপতি প্রার্থী নাজমুল ইসলাম জনি বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবীতে মানিকগঞ্জে বিএনপির বিক্ষোভ সমাবেশ খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মানিকগঞ্জে দোয়া মাহফিল

মানিকগঞ্জে শিক্ষা সপ্তাহ-২০২৩ বাবা-মেয়ে শ্রেষ্ঠ শিক্ষক ও শিক্ষার্থী

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২২ জুন, ২০২৩
  • ১২৯ বার দেখা হয়েছে

নুসরাত জাহান তনিমা, স্টাফ রিপোর্টার:

জাতীয় শিক্ষা সপ্তাহে মানিকগঞ্জ সদর উপজেলার শ্রেষ্ঠ শিক্ষক হয়েছেন মানিকগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক এটিএম মফিদুর রহমান।  একই উপজেলার শ্রেষ্ঠ শিক্ষার্থী হয়েছে তার মেয়ে মানিকগঞ্জ সুরেন্দ্র কুমার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী শারিকা বিনতে মফিদ।

 

আজ বুধবার (২১ জুন) দুপুরে মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদ মিলনায়তনে সহকারী কমিশনার (ভূমি) আসমা-উল- হুসনার সভাপতিত্বে আনুষ্ঠানিকভাবে তাদের হাতে ক্রেস্ট ও সনদ তুলে দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান  ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি  মো: ইসরাফিল হোসেন। এসময় আরোও উপস্থিত ছিলেন  উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নার্গিস সুলতানা, সদর উপজেলা একাডেমিক সুপারভাইজার রুমা শিকদার, এনপিআই এর পরিচালক ড. ফারুক হোসেন সহ অন্যান্যরা।

 

এছাড়া শারিকা বিনতে মফিদ জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩উপজেলা পর্যায়ে অর্জন: বাংলা রচনা: ইংরেজী রচনা , ধারাবাহিক গল্পবলা: সবগুলোতেই প্রথম স্থান অর্জন করেছেন।

 

জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ জেলা পর্যায়ে বাংলা রচনা, ইংরেজী রচনা ও ধারাবাহিক গল্পবলা: সবগুলোতেই প্রথম স্থান অর্জন করেন। জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ জেলা পর্যায়ে ইংরেজী রচনাতে প্রথম স্থান, বাংলা রচনাতেও প্রথম স্থান ও উপজেলা পর্যায়ে বাংলা রচনাতে প্রথম স্থান, শ্রেষ্ঠ বক্তা  প্রথম স্থান অর্জন করেন।

 

২০১৯ সালে বাংলাদেশ গনিত অলিম্পিয়াড কমিটিতে প্রথম স্থান, ২০২১ সালে মুন্নু ইন্টারন্যাশনাল স্কুলে  গনিত উৎসবে প্রথম স্থান, জাতীয় শিশু প্রতিযোগিতা জেলা ও উপজেলা পর্যায়ে ধারাবাহিক গল্পবলা,

 

২০২৩ সালে বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ  প্রতিযোগিতা জেলা ও উপজেলা পর্যায়ে ভাষা ও সাহিত্য (বাংলা+ইংরেজী, রচনা, বক্তৃতা, গল্পবলা) উভয় প্রথম স্থান স্থান, ২০২১ সালে জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতা  জেলা ও উপজেলা পর্যায়ে উপস্থিত বক্তৃতায় প্রথম স্থান অর্জন করে। ২০২৩ সালে মাতৃভাষা দিবসে বাংলাদেশ শিশু একাডেমীতে কবিতা আবৃত্তি প্রথম স্থান অর্জন করেন।

 

রবীন্দ্র সংগীত, চিত্রাংকন, কবিতা আবৃত্তি, হলদে পাখি, অনুবাদ উচ্চারণ, উপস্থাপনা, সংবাদপাঠ, কুইজ, কোরআন তেলাওয়াত, উপস্থিত বক্তৃতায় অসংখ্য প্রতিযোগিতায় অংশ গ্রহন করে কতৃত্ব অর্জন করেন।

 

এটিএম মফিদুর রহমান বলেন, জাতীয় শিক্ষা সপ্তাহ-২৩ আমারা বাবা-মেয়ে মানিকগঞ্জের সর্বোচ্য বিদ্যাপীঠ থেকে শ্রেষ্ঠ শিক্ষক ও শিক্ষার্থী হিসেবে নিবাচিত করায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। আমরা বাবা ও মেয়ে খুবই আনন্দিত। দেশ ও দেশের মানুষের জন্য আমরা কিছু করতে পারি সকলের দোয়া কামনা করেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury