1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:৫১ পূর্বাহ্ন

মানিকগঞ্জে বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে ‘বঙ্গবন্ধুর জীবন ও কর্ম’ শীর্ষক আলোচনা সভা

  • প্রকাশের সময় : সোমবার, ১৪ আগস্ট, ২০২৩
  • ৯৯ বার দেখা হয়েছে

আল আমিন :

মানিকগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধুরশেখ মুজিবুর রহমান-এর ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ‘বঙ্গবন্ধুর জীবন ও কর্ম’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ (১৪ আগষ্ট) বিকেলে কালেক্টরেট জামে মসজিদে ইসলামিক ফাউন্ডেশনের আয়োজনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মোঃ হারেস সিনহার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক রেহেনা আকতার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক সানোয়ারুল হক, আলোচক উলামা মাশায়েখ পরিষদের মহাসচিব আলহাজ্ব মোঃ রশিদ রেজা, প্রধান আলোচক জামিয়া সিদ্দিকিয়া দারুল উলুম মাদ্রাসার মুহতামিম মুফতি মাওলানা মোঃ মনিরুজ্জামান রাব্বানী, এনপিআই এর পরিচালক ড. মোহাম্মদ ফারুক হোসেন প্রমুখ।
এসময় জেলা প্রশাসক রেহেনা আকতার বলেন, বাংলাদেশ এমন একটি দেশ এটি ইতিহাসের একটি অবিচ্ছেদ্য অংশ আজকে আমরা যে দেশে বসবাস করি, যে দেশের আলো বাতাস গ্রহণ করে আমরা বেঁচে আছি এ দেশকে যিনি এনে দিয়েছেন, যিনি ঘাতকের নির্মম বুলেটে আঘাতে চলে গেছেন, তিনি যে স্বপ্ন দেখতেন, তিনি যে কর্মগুলো করতে চেয়েছিলেন তার অপূর্ণ যতো কর্ম এগুলো কিন্তু আমাদেরই পূরণ করতে হবে। আমাদেরই এগিয়ে নিয়ে যেতে হবে। বঙ্গবন্ধু স্বপ্ন দেখেছিলেন আমার এ দেশ সোনার বাংলা হবে আর এই সোনার বাংলা কিন্তু আমাদেরই করতে হবে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury