1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পুলিশ সপ্তাহ-২০২৪ এ “পিপিএম-সেবা” পদক পেলেন অতিরিক্ত পুলিশ সুপার এনায়েত করিম মোটরসাইকেলের চাপায় এসএসসি পরীক্ষার্থী নিহত, চালক সহ আহত ৩ মানিকগঞ্জের সিংগাইরে কুদ্দুস হত্যা মামলার ৭ আসামী গ্রেফতার গ্রাহকদের সাথে “বাংলাদেশ কৃষি ব্যাংক মানিকগঞ্জ ঘিওর শাখার” মতবিনিময় সভা অনুষ্ঠিত বৃহস্পতিবার পাকিস্তানের জাতীয় পরিষদের প্রথম অধিবেশন কাঞ্চনের প্রাক্তন স্ত্রীকে নববধূ বললেন, আমাদের উপর কুদৃষ্টি দেবেন না টি-টোয়েন্টিতে দ্রুততম সেঞ্চুরির রেকর্ড গড়লেন নামিবিয়ার ইয়াটন ন্যাটোর সঙ্গে সরাসরি সংঘর্ষের হুমকি রাশিয়ার সিনিয়র নার্স অসদাচরন সহ নানা কর্মকান্ডে অতিষ্ট হাসপাতালের কর্মকর্তা ও নার্সরা, প্রতিবাদ মানিকগঞ্জে মানববন্ধন আ.লীগ বন্ধুত্ব চায়, প্রভুত্ব নয়: কা‌দের

শিবালয়ে কুপিয়ে হত্যা চেষ্টার বিচারের দাবিতে মানববন্ধন

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ১২৬ বার দেখা হয়েছে
মানিকগঞ্জ জেলা প্রতিনিধি ১৪ সেপ্টেম্বর ২৩
মানিকগঞ্জ জেলার শিবালয় উপজেলার তেওতা ইউনিয়নের পারভিন আক্তারকে হত্যার চেষ্টাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন করেছেন এলাকাবাসীরা।
বৃহস্পতিবার দুপুর ১২ টায় তেওতা মাঠের পাশে  অনুষ্ঠিত মানববন্ধনে কয়েকশত নারী পুরুষ অংশ নেন। এ সময় বিক্ষোভও করেন তারা।
মানববন্ধনে বক্তারা বলেন, হত্যার চেষ্টা মামলায় পুলিশ একজনকে গ্রেফতার করলেও মূল আসামিরা ধরা-ছোঁয়ার বাইরে আছে। তাদের গ্রেফতার করে দ্রুত শাস্তির দাবি জানান তারা। এছাড়াও বক্তারা বলেন আসামিরা জামিনে এসে আবারও হুমকি ধামকি দিচ্ছে ।
এর আগে, গত ১১ সেপ্টেম্বর দুপুর আনুমানিক ১ ঘটিকায় মেহগনী গাছের ডাল কাটার সময় পারভীন আক্তার প্রতিবাদ করিলে পার্শ্ববর্তী বাড়ির মোশাররফ, মোতালেব, হাসেম সহ আরও ৪/৫ জন পারভীন আক্তারকে কুপিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মানিকগঞ্জ কর্ণেল মালেক মেডিকেল কলেজে ভর্তি করে। বর্তমানে তিনি ওই হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন।
এ ঘটনায় ভুক্তভোগী পারভীন আক্তারের চাচাতো ভাই মানিক খা ৪ জন নাম সহ অজ্ঞাত আরও। ৪/৫ জনকে আসামি করে শিবালয় থানায় একটি মামলা করেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury