1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ন

প্রেমিককে বিয়ে করলেন শাহরুখের নায়িকা, বিয়ের মঞ্চে কেঁদে ফেললেন বর

  • প্রকাশের সময় : সোমবার, ২ অক্টোবর, ২০২৩
  • ১২৯ বার দেখা হয়েছে

দীর্ঘ দিনের প্রেমিককে বিয়ে করলেন পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান। ৩৮ বছর বয়সী এ অভিনেত্রীর বরের নাম সলিম করিম। রোববার (১ অক্টোবর) পাকিস্তানের রাওলপিন্ডির একটি পাঁচ তারকা বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

ডেইলি পাকিস্তান জানিয়েছে, বিয়ে উপলক্ষে ৬ দিনের জন্য হোটেল বুক করা হয়েছে। এতে ২০০ জন অতিথি রয়েছেন। দুই পরিবারের সদস্যরা যাতে বিয়ের আনন্দ উপভোগ করতে পারেন সেজন্য এ ব্যবস্থা।

বিয়ের অনুষ্ঠানের প্রকাশ্যে এসেছে। তাতে দেখা যায়, ‘রইস’খ্যাত অভিনেত্রী মাহিরার পরনে প্যাস্টেল রঙের লেহেঙ্গা, ওড়না। সঙ্গে রয়েছে ম্যাচ করা হিরার গহনা। অন্যদিকে সেলিম পরেছেন কালো রঙের শেরওয়ানি এবং নীল পাগড়ি। হেঁটে সলিমের দিকে এগিয়ে যান মাহিরা। স্ত্রীকে দেখে কাঁদতে থাকেন তিনি। এসময় আবেগগণ পরিবেশ তৈরি হয়।

সামিনা পীরজাদার সঙ্গে এক আলাপচারিতায় প্রথম ব্যবসায়ী সলিমের বিষয়ে প্রকাশ্যে কথা বলেন মাহিরা। ২০২২ সালে তাকে জিজ্ঞাসা করা হয়েছিলে প্রেমে পড়েছেন কিনা? জবাবে এ অভিনেত্রী বলেছিলেন, ‘হ্যাঁ, আমার মনে হয় আমি প্রেমে পড়েছি। কিন্তু আমার এটা নিয়ে কথা বলতে খুব লজ্জা লাগছে।’

মাহিরা খানের এটি দ্বিতীয় বিয়ে। ২০০৭ সালে আলী আসকারির সঙ্গে প্রথমবার বিবাহবন্ধনে আবদ্ধ হন মাহিরা। এ সংসার তার একটি পুত্র সন্তান রয়েছে। ২০১৫ সালে ভেঙে যায় মাহিরা-আলীর সংসার।

পাকিস্তানি টিভি ধারাবাহিকে অভিনয় করে জনপ্রিয়তা লাভ করেন মাহিরা খান। ফাওয়াদ খানের সঙ্গে ‘হামসফর’ ধারাবাহিকে অভিনয় করে বিশেষ খ্যাতি পান তিনি। ‘বোল’, ‘বিন রোয়ে’, ‘সাত দিন মহব্বত ইন’, ‘সুপারস্টার’সহ বেশ কয়েকটি সিনেমাতে অভিনয় করেছেন এই অভিনেত্রী।

২০১৭ সালে ‘রইস’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে মাহিরা খানের। এ সিনেমায় শাহরুখ খানের বিপরীতে অভিনয় করেন তিনি। ১২৫ কোটি রুপি বাজেটের এ সিনেমা বক্স অফিসে আয় করে ৩০০ কোটি রুপির বেশি।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury