1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:২৯ পূর্বাহ্ন

যথাযোগ্য মর্যাদায় মুন্নু ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজে বিজয় দিবস উদযাপিত

  • প্রকাশের সময় : শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩
  • ১৩০ বার দেখা হয়েছে
এস এম আকরাম হোসেন:
বাংলাদেশের বিজয় মানে লাল-সবুজের জয়, এ বিজয় তোমার-আমার, বর্ণচোরা অন্য কারো নয় এই স্লোগানে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা ও যথাযোগ্য মর্যাদার মধ্য দিয়ে মুন্নু ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজে উদযাপিত হলো বাংলাদেশের মহান বিজয় দিবস।
কলেজ-প্রাঙ্গনে জাতীয় পতাকা উড্ডয়নের মাধ্যমে দিবসটি শুরু হয়। এরপর লাল-সবুজে সজ্জিত  শিক্ষকবৃন্দকে নিয়ে মানিকগঞ্জ বিজয়মেলা মাঠ-সংলগ্ন শহীদ স্মৃতি স্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করেন অধ্যক্ষ লেফটেন্যান্ট কর্নেল মো. জহিরুল ইসলাম (অব.) ও চিফ কো-অর্ডিনেটর রহমত আরা লস্কর।
দ্বিতীয় সেশনে কলেজ-প্রাঙ্গনে অনুষ্ঠিত হয় আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। পবিত্র কুরআন থেকে তিলাওয়াতের মাধ্যমে আয়োজনটি শুরু হয়। তারপর মহান মুক্তিযুদ্ধের সকল শহিদ-মুক্তিযোদ্ধাকে স্মরণ করে ১ মিনিট নিরবতা পালন করা হয়। দিবসটির তাৎপর্য তুলে ধরে বক্তব্য পেশ করেন বাংলার সহকারী শিক্ষক মো. হাবিব উল্যাহ্।
কবিতা আবৃত্তি, দেশের গান, নৃত্য ইত্যাদির মাধ্যমে পুরো অনুষ্ঠানটি আনন্দমুখর করে রাখে শিক্ষার্থীবৃন্দ। অনুষ্ঠানের শেষ পর্যায়ে আয়োজক কমিটি ও অংশগ্রহণকারীদের ধন্যবাদ জানিয়ে সমাপ্তি-বক্তব্যে প্রধান অতিথি অধ্যক্ষ লেফটেন্যান্ট কর্নেল মো. জহিরুল ইসলাম (অব.) বলেন, মহান মুক্তিযুদ্ধের হৃদয়বিদারী ইতিহাস তুলে ধরে তাঁদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।
তিনি শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী ও অভিভাবকদের আদর্শ দেশপ্রেমিক হয়ে যার যার অবস্থান থেকে দেশের জন্য সর্বোচ্চ অবদান রাখার আহ্বান জানান।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury