1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন

আ’লীগের ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য নির্বাচিত হলেনপারফেক্ট্র গ্রুপের চেয়ারম্যান বাবু

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০২৪
  • ১২৪ বার দেখা হয়েছে

মানিকগঞ্জ প্রতিনিধি:
বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রিয় কমিটির ধর্ম বিষয়ক উপ-কমিটির (২০২২-২০২৫) সদস্য নির্বাচিত হলেন মানিকগঞ্জের কৃতি সন্তান পারফেক্ট গ্রুপের চেয়ারম্যান প্রকৌশলী মো. সারোয়ার আলম বাবু। এর আগে তিনি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০২৪ ইং ধর্ম বিষয়ক নির্বাচন পরিচালনা উপ-কমিটির মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগের অত্যন্ত দক্ষতা ও দায়িত্বশীলতার সাথে আহ্বায়কের দায়িত্ব পালন করেন।

বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রিয় কমিটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এবং ধর্ম বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান খন্দকার গোলাম মওলা নকশেবন্দী ও সদস্য সচিব বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা কর্তৃক ১২ মার্চের স্বাক্ষরিত ২০২২-২০২৫ ইং মেয়াদের জন্য ২১৫ সদস্যের এই কমিটির অনুমোদন দেয়া হয়। আর এই কমিটির সদস্য পদে মানিকগঞ্জ সদর উপজেলার হাটিপাড়া ইউনিয়নের কুমুল্লি গ্রামের কৃতি সন্তান সাবেক ছাত্রনেতা পারফেক্ট গ্রুপের চেয়ারম্যান প্রকৌশলী মো. সারোয়ার আলম বাবু নির্বাচিত হয়েছেন। প্রকৌশলী মো. সারোয়ার আলম বাবু নবনির্বাচিত কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগ ও সদর উপজেলা আওয়ামীলীগসহ মানিকগঞ্জের সর্বস্তরের মানুষজন অত্যন্ত খুশি ও আনন্দ প্রকাশ করেছেন।

স্থানীয় নেতাকর্মীসহ এলাকাবাসী বলেন, মো. সারোয়ার আলম বাবু একজন শিল্পপতি হয়েও নিরহংকারী মানুষ। তিনি সবসময় সাধামাটা জীবনযাপন করেন। গরীব ও দুস্থ্য মানুষের সবসময় পাশে থেকে সাহায্য-সহযোগিতা করে যাচ্ছেন। তিনি ছোটো বেলা থেকেই খেলাধূলা, সামাজিক ও সাংস্কৃতিক কর্মকান্ডের সাথে জড়িত। তিনি খেলাধূলা ও সাংস্কৃতিক কর্মকান্ডের একজন পৃষ্ঠপোষক ও সংগঠক। তিনি বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রিয় কমিটির ধর্ম বিষয়ক উপ-কমিটির একজন সদস্য নির্বাচিত হওয়ায় আমরা জেলাবাসী অনেক আনন্দিত ও খুশি।

নবনির্বাচিত সদস্য প্রকৌশলী মো. সারোয়ার আলম বাবু বলেন, আমি দীর্ঘদিন ধরেই আওয়ামীলীগের রাজনীতির সাথে যুক্ত। আমাকে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রিয় কমিটির ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য নির্বাচিত করায় মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা, দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এবং ধর্ম বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান খন্দকার গোলাম মওলা নকশেবন্দী ও সদস্য সচিব বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট সিরাজুল মোস্তফার প্রতি অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করছি। এবং আমি যাতে আমার দায়িত্ব ও কর্তব্য সঠিকভাবে পালন করতে পারি তার জন্য সবার নিকট দোয়া কামনা করছি।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury