1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন

ড্যাফোডিল ইউনিভার্সিটির মানিকগঞ্জ জেলা ছাত্র কল্যাণ পরিষদের উদ্যোগে  ইফতার মাহফিল

  • প্রকাশের সময় : শুক্রবার, ১৫ মার্চ, ২০২৪
  • ১১৬ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার :

মানিকগঞ্জ জেলা ছাত্র কল্যাণ পরিষদের উদ্যোগে  ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

  বৃহস্পতিবার  (১৪ মার্চ) ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির গ্রীন গার্ডেনে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয় ।

মানিকগঞ্জ জেলা ছাত্র কল্যাণ পরিষদের সভাপতি মোঃ জহিরুল ইসলাম তুষারের সভাপতিত্বে বক্তব্য রাখেন অনুষ্ঠানের বিশেষ অতিথি মানিকগঞ্জ জেলা ছাত্র কল্যাণ পরিষদের প্রতিষ্ঠাতা কালীন আহবায়ক অ্যাডভোকেট মো  হায়দার আলী   

ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির মানিকগঞ্জ জেলার শিক্ষক, কর্মকতা, কর্মচারী এবং ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা।

বিকেলে ৪ টায় সবাই গ্রীন গার্ডেনে উপস্থিত হতে থাকে। বর্তমান শিক্ষার্থীরা ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সাবেক শিক্ষার্থীদের স্বাগত জানায়।

এরপর সবাই একসাথে বসে বেশ কিছুক্ষণ কুশল বিনিময় ও এসোসিয়েশন এর উন্নয়ন মূলক বিভিন্ন দিক নিয়ে আলোচনা করে। এরপর শুরু হয় ফটো সেশন। যেখানে সকল অতিথিবৃন্দ আবদ্ধ হয় একই ফ্রেমে।এরই মধ্যে ইফতার এর সময় হয়ে আসলে সবাই গ্রীন গার্ডেনের নির্দিষ্ট কক্ষে গিয়ে আসন গ্রহন করে।

এ ইফতার মাহফিলে আরোও উপস্থিত ছিলেন  সাবেক সভাপতি ইমরান হাসান পলাশ, সাবেক সাধারণ সম্পাদক সিফাত সাঈকী, অ্যালামনাই  তামান্না সুলতানা,  তানভীর হাসান, সিনিয়ার সহ-সভাপতি রাইফ মেহেদী, সহ-সভাপতি মিজানুর রহমান সহ মানিকগঞ্জ এসোসিয়েশনের বাকিরা। এরপর সবাই মিলে একসাথে বসে ইফাতার করে। সবকিছু মিলে আনন্দঘন পরিবেশে এক মিলন মেলায় পরিনত হয় ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির গ্রীন গার্ডেন। মানিকগঞ্জ জেলা ছাত্র কল্যাণ পরিষদকে সামনে এগিয়ে নিয়ে যেতে সবার এমনই স্বতঃস্ফূর্ত অংশ গ্রহণ কামনা করে ইফতার মাহফিল শেষ হয় |

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury