1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৯:০৪ পূর্বাহ্ন

বাসায় লায়নকে নিয়ে যাই: জান্নাতুল পিয়া

  • প্রকাশের সময় : শনিবার, ২৩ মার্চ, ২০২৪
  • ৬৩ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক

দেশের শোবিজ অঙ্গনের জনপ্রিয় মডেল-অভিনেত্রী জান্নাতুল পিয়ার আরও একটি পরিচয় রয়েছে, তিনি পশু-পাখি ভীষণ ভালোবাসেন। তিনি কুকুর পোষেন।

পিয়া তার পোষা পুকুরের সঙ্গে সঙ্গে বিভিন্ন সময় ছবিও প্রকাশ করেন সোশ্যাল মিডিয়ায়। শুধু তা-ই নয় মাঝেমধ্যে তিনি পথের অসহায় কুকুরকে খাবারও দেন।

জান্নাতুল পিয়া অভিনয়ের পাশাপাশি এখন আইন পেশার সঙ্গেও যুক্ত রয়েছেন। তিনি হাইকোর্টের আনইনজীবী। আজ (২১ মার্চ) হাইকোর্ট এলাকার একটি কুকুরকে তিনি কোলে নেওয়ার কয়েকটি ছবি ফেসবুকে প্রকাশ করেছেন।

এ ছবি প্রকাশ করে জান্নাতুল পিয়া লিখেছেন, আজকে কোর্টে ঢোকার সময় ‘লায়ন’কে দেখলাম। শুনলাম গতকালই ওর ভাই গাড়ি চাপাতে মারা গিয়েছে, তারপর থেকে চুপচাপ। আগামী প্রায় একমাস হাইকোর্ট বন্ধ থাকবে, ক্যান্টিন বন্ধ থাকবে, কোর্টে লোক একেবারে কম থাকবে তাই বেশিরভাগ কুকুর বিড়ালের খাবার থাকবে না। তাই ভাবলাম লায়নকে আমার বাসার সামনেই নিয়ে যাই, আমার মটু পাতলুর সাথেই থাকবে এবার থেকে!
কলেজে পড়ার সময় থেকেই বিভিন্ন ফ্যাশন হাউজ ও ব্র্যান্ডের সঙ্গে কাজ করেছেন পিয়া। মডেলিংয়ের পাশাপাশি টিভি নাটক, সিনেমায় অভিনয় করেছেন।

২০১২ সালে পরিচালক রেদোয়ান রনির ‘চোরাবালি’ সিনেমার মধ্য দিয়ে বড়পর্দায় অভিষেক হয় জান্নাতুল পিয়ার। এরপর তাকে বেশ কিছু সিনেমা, নাটক ও মিউজিক ভিডিওতে দেখা গেছে। তবে আপাতত আর সিনেমায় কাজ করছেন না।

২০১৩ সালে ‘ইন্ডানিয়ানা প্রিন্সেস মুম্বাইতে’ সেরা সুন্দরীর মুকুট ওঠে পিয়ার মাথায়। বিশ্বখ্যাত ‘ভোগ’ সাময়িকীর (ভারত সংস্করণ) প্রচ্ছদ মডেলেদের সঙ্গেও জায়গা করে নেন তিনি।

২০১৭ ও ২০১৮ সালে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) উপস্থাপনা করেন পিয়া। এছাড়া আইসিসি ২০১৯ ক্রিকেট ওয়ার্ল্ড কাপেও উপস্থাপনা করতে দেখা গেছে লন্ডনের মাঠে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury