1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:১৮ অপরাহ্ন

হরগজ কবরস্থানের জঙ্গল পরিস্কার করেন বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠন

  • প্রকাশের সময় : শনিবার, ২৩ মার্চ, ২০২৪
  • ২৯৭ বার দেখা হয়েছে

মোঃ রাসেল আহম্মেদ,

প্রতি বছরের ন্যায় ঐতিহ্যবাহী হরগজ কবরস্থানের জঙ্গল পরিস্কার করেন স্থানীয় বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠন এবং যুব সমাজ।

আজ শনিবার (২৩ মার্চ)  সকাল ৮ টার দিকে লাল সবুজ ও আব্দুল গফরের নেতৃত্বে এই হরগজ কবরস্থানের জঙ্গল পরিস্কার কার্যক্রম শুরু করেন। এসময় উপস্থিত ছিলেন হরগজ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন (জ্যোতি), সার্জেন্ট হানিফ, টিপু মাস্টার, আব্দুর রাজ্জাক বি.ডি.আর, সার্জেন্ট আক্কাস, মেহেদী হাসান আরিফ, আশরাফুল আলম, মওলানা আমিনুল ইসলাম, আব্দুস সাত্তার ও সোহেল রানা মল্লিক সহ আরো নেতৃবৃন্দ।

গত ১৯ শে মার্চ স্থানীয় ইউনিয়ন পরিষদ মিলনায়তনে আসন্ন ঈদুল ফিতরের নামাজের সময়, কবরস্থান পরিষ্কার, কবরস্থান ও ঈদগাহ মাঠের দেয়ালের রং, আলোকসজ্জা প্রসঙ্গে সভা অনুষ্ঠিত হয়। 

উক্ত সভায় সভাপতিত্ব করেন সাবেক উপজেলা চেয়ারম্যান, সাবেক উপজেলা মুক্তিযুদ্ধা কমান্ডার ও কবরস্থান ও ঈদগাহ কমিটির আহবায়ক আ.খ.ম. নুরুল হক।

এছাড়াও কবরস্থান পরিস্কার কার্যক্রমে অংশ গ্রহন করেন, হরগজ প্রতিদিন ব্লাড ডোনার সোসাইটি, হরগজ গোসাইনগর সমাজকল্যান ফাউন্ডেশন,  হিলফুল ফুজুল যুব সংঘ হরগজ, হরগজ প্রতিদিন , আল-আনসার ফাউন্ডেশন,হরগজ ,যুব সেবা সংঘ, আল মমিন ফাউন্ডেশন , নাজমা আনোয়ার ওয়েলফেয়ার ফাউন্ডেশন,বন্ধু কল্যান সোসাইটি,বাদ ফরজ ফুটবল টিম সহ হরগজের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

এছাড়াও হরগজের যুব সমাজ, সদ্য পরীক্ষা শেষ করা এসএসসি ব্যাচ, বিভিন্ন মসজিদের মুসুল্লিগণ কবরস্থান পরিষ্কারের কাজে অংশ গ্রহণ করেন। 

উলেখ্য,আগে এই কবরস্থান পরিস্কার কার্যক্রম পরিচালনার দায়িত্ব পালন করতেন সাবেক কমিটির সভাপতি ও সাবেক সাটুরিয়া উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মরহুম বশির উদ্দিন ঠান্ডু।  

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury