1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:১৭ অপরাহ্ন

সিংগাইরে মরণব্যাধি রোগে আক্রান্তদের মাঝে চেক বিতরণ

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪
  • ৩৭ বার দেখা হয়েছে
সিংগাইর(মানিকগঞ্জ)প্রতিনিধি: 
মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে মানিকগঞ্জের সিংগাইর উপজেলার বিভিন্ন এলাকার ক্যান্সার,কিডনী,লিভার সিরোসিস,জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া আক্রান্ত রোগীদের আর্থিক সহায়তার চেক তুলে দেন,মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য দেওয়ান জাহিদ আহমেদ টুলু।

 তিনি এসময় রোগীদের উদ্দেশ্য বলেন,আল্লাহ আপনাদের মাপ করুক,রোগের কথা শুনলে আমি যেমন কষ্ট পাই আপনাদের পরিবারেও সমস্যা। তাই সরকারি সহযোগীতার পাশাপাশি আমার ব্যক্তিগত পক্ষ থেকে ও এমপি হিসেবে এসব রোগীদের পাশে থাকবেন বলে জানান তিনি। 

মঙ্গলবার(২৬ মার্চ) দুপুর ২ টার দিকে উপজেলা সমাজসেবা কার্যালয়ের মাধ্যমে আর্থিক সহায়তা উপজেলা নির্বাহি অফিসারের কার্যালয় থেকে সুবিধাভোগী ১০ জনের মধ্যে প্রত্যেককে ৫০ হাজার টাকার চেক তুলে দেয়া হয়। এসময় উপস্থিত ছিলেন-উপজেলা পরিষদ চেয়ারম্যান মোসা.শারমিন আক্তার,উপজেলা নির্বাহি অফিসার পলাশ কুমার বসু,সহকারি কমিশনার(ভূমি) মো.আব্দুল কাইয়ুম খান,উপজেলা সমাজসেবা অফিসার মো.মঞ্জুরুল ইসলাম,উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক মো.সায়েদুল ইসলাম,বায়রা ইউপি চেয়ারম্যান দেওয়ান জিন্নাহ লাঠু,জয়মন্টপ ইউপি চেয়ারম্যান ইঞ্জি.মো.শাহাদৎ হোসেন,উপজেলা যুবলীগের সভাপতি মো.তমিজ উদ্দিন ও সাধারন সম্পাদক মো.রমিজউদ্দিন প্রমুখ।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury