1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন

উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের জামানতের টাকা সীমাহীন বৃদ্ধির বাতিলের দাবিতে মানিকগঞ্জে মানবন্ধন

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪
  • ৩৯ বার দেখা হয়েছে

সাটুরিয়া (মানিকগঞ্জ) প্রতিনিধি,

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের জামানতের টাকা সীমাহীন বৃদ্ধির বাতিলের দাবিতে মানিকগঞ্জে মানবন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টার দিকে সাটুরিয়া উপজেলা পরিষদ গেটের সামনে এ মানববন্ধনের আয়োজন করে বাংলাদেশ জাসদ সাটুরিয়া উপজেলা কমিটি।

এতে বক্তব্য রাখেন সাটুরিয়া উপজেলা পরিষদ নির্বাচন -২০২৪ এর চেয়ারম্যান পদপ্রার্থী ও বাংলাদেশ জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মোঃ শাহজাহান আলী সাজু, বাংলাদেশ জাসদের সহযোগী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ -বিসিএল মানিকগঞ্জ জেলা শাখার সভাপতি সোহেল হোসে, স্থানীয় জাসদ নেতা আদারী বেপারি, মো. হাছেন, দুলাল হোসেন, শরিফুল ইসলাম, সাইদুর রহমান শুভ প্রমুখ।

বক্তরা বলেন, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীদের জামানতের টাকা ১০ হাজার থেকে বাড়িয়ে ১ লক্ষ টাকা, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানের জামাতের টাকা ৫ হাজার টাকা থেকে বাড়িয়ে ৭৫ হাজার করার সিদ্ধান্ত বাতিল করতে হবে এবং পূর্বে র নিয়ম কাস্টিং ভোটের ৮% ভোট পেলে জামানতের টাকা ফেরত পেত এখন বলা হচ্ছে ১৫% পেলে জামাতের টাকা য ফেরত পাবে।যা নিন্দনীয় সিদ্ধান্ত। এটা বাতিল করে পূর্বের নিয়মেই জামানতের টাকা ফেরতের বিধান রাখতে হবে।

বক্তরা আরো বলেন উক্ত সিদ্ধান্ত দ্র“ত বাতিল করে পূর্বের নিয়মেই নির্বাচন করতে হবে। নতুন সিদ্ধান্ত লুটেরাদের পক্ষে আর জনগণের বিপক্ষে। এই সিদ্ধান্ত দ্রুত বাতিল করে সাধারণ জনগণ যাতে নির্বাচনে উৎসাহিত হয় সেই উদ্যোগ নিতে হবে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury