1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৯:২৫ পূর্বাহ্ন

সব ঠিকঠাক থাকার পরও সরে দাঁড়ালেন সালমান

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪
  • ১৩ বার দেখা হয়েছে

দীর্ঘ বিরতির পর করণ জোহরের সঙ্গে কাজ করার কথা ছিল সালমান খানের। করণ প্রযোজিত, বিষ্ণুবর্ধন পরিচালিত ‘বুল’ সিনেমায় দেখা যাবে সালমানকে—এমনই জানা গিয়েছিল। কিন্তু নতুন খবর হলো, সিনেমাটি থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন সালমান। খবর টাইমস অব ইন্ডিয়ার।

বুল ’ ছবির জন্য প্রস্তুতি শুরু করে দিয়েছিলেন সালমান। তবে অভিনেতা প্রস্তুতি শুরু করলেও বিভিন্ন সময় নানা কারণে পিছিয়ে যায় ছবিটির শুটিং। কথা ছিল যে ২০২৩ সালের নভেম্বরে মালদ্বীপে শুটিং শুরু হবে।
কিন্তু ভারতের সঙ্গে এই দ্বীপরাষ্ট্রের কূটনৈতিক সম্পর্কের অবনতির কারণে পিছিয়ে যায় শুটিং।
তারপর শোনা গিয়েছিল যে নতুন বছরের জানুয়ারিতে শুটিং শুরু হবে ‘বুল’-এর। কিন্তু সেটা পিছিয়ে মে মাস করা হয়। এত কিছুর ভেতর নিজেকে হঠাৎ ছবি থেকে সরিয়ে নেন সালমান, এমনটাই গুঞ্জন।

ঘনিষ্ঠ সূত্রের খবর, সালমান বেঁকে বসায় মাঠে নেমেছেন প্রযোজক করণ জোহর। তিনি নাকি সালমানের কাছ থেকে জুলাই মাস পর্যন্ত সময় চেয়েছেন। তবে বারবার প্রযোজক ও পরিচালক নিজেদের প্রতিশ্রুতি পূরণে ব্যর্থ হওয়ায় সিনেমা থেকেই সরে আসার সিদ্ধান্ত নিয়েছেন সালমান। তবে ভবিষ্যতে আবার কাজ করবেন, সেই প্রতিশ্রুতিও দিয়েছেন।

আরেক পক্ষ আবার বলছে, প্রযোজনা সংস্থার পক্ষ থেকেই নাকি সালমানকে বাদ দেওয়া হয়েছে। তিনি নাকি ছবিটির প্রতিটি খুঁটিনাটি বিষয়ে নাক গলাচ্ছিলেন। তবে এ বিষয়ে সালমান খান বা প্রযোজনা প্রতিষ্ঠানের বক্তব্য পাওয়া যায়নি।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury