1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ২২ জুন ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন

ঈদুল আজহার ট্রেন যাত্রা

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৮ মে, ২০২৪
  • ৩৮ বার দেখা হয়েছে
ছবিঃ সংগৃহীত

দেওয়ান সাদমান শাওন, স্টাফ রিপোর্টার :

আগামী ২ জুন থেকে পবিত্র ঈদুল আজহা’র ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু হবে। ১০ দিন আগে থেকে টিকিট কাটতে পারবেন যাত্রীরা।  ২৮ মে মঙ্গলবার সকালে রেলভবনে ঈদুল আযহার রেল প্রস্তুতি নিয়ে সংবাদ সম্মেলনে এ কথা বলেন রেলমন্ত্রী জিল্লুল হাকিম।

 মন্ত্রী জানান, ১২ জুন থেকে ঈদের আগের দিন পর্যন্ত আন্তঃনগর নীলসাগর ও চিলাহাটি এক্সপ্রেস ক্যান্টনমেন্ট স্টেশন থেকে চলাচল করবে। তবে এই ট্রেন বিমানবন্দরে থামবে না। চাঁদ দেখার উপর নির্ভর করে ফেরত যাত্রার অর্থাৎ ১৭, ১৮ ও ১৯ জুনের টিকিট বিক্রি করা হবে।এবারও অগ্রিম ও ফেরত যাত্রায় শতভাগ টিকিট অনলাইনের মাধ্যমে বিক্রয় করা হবে।

এসময় তিনি আরও বলেন, যাত্রীদের সুবিধার্থে পশ্চিমাঞ্চলে চলাচলরত সকল আন্তঃনগর ট্রেনের টিকিট সকাল ৮টা থেকে এবং পূর্বাঞ্চলে চলাচলরত সকল আন্তঃনগর ট্রেনের টিকিট দুপুর ২টা থেকে ইস্যু করা হবে। ঈদ অগ্রীম ও ফেরত যাত্রায় আন্তঃনগর ট্রেনের সকল আসন বিক্রি শেষে কেবলমাত্র যাত্রীদের অনুরোধে ট্রেনে বরাদ্দকৃত সাধারণ শ্রেণীর মোট আসনের ২৫ শতাংশ স্ট্যান্ডিং টিকিট স্টেশন কাউন্টার থেকে বিক্রি করা হবে।

সাংবাদিকদের রেলমন্ত্রী বলেন, পশ্চিমাঞ্চলে কোরবানির পশু পরিবহনের জন্য ১২ থেকে ১৪ জুন ক্যাটল স্পেশাল ট্রেন-১ ও ২ পরিচালনা করা হবে। অন্যদিকে, পূর্বাঞ্চলে ২ জুন ক্যাটল স্পেশাল ট্রেন-১ ও ২ এবং ১৩ জুন ক্যাটল স্পেশাল ট্রেন-১ পরিচালনা করা হবে।

নিউজ ডেস্ক:/রা.আ/আমার নিউজ

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury