1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:৩৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
টিকিট বিড়ম্বনায় মানিকগঞ্জের ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালের রোগীরা হরিরামপুরে ধূলশুড়া চেয়ারম্যান প্রার্থী কুয়েত প্রবাসী আব্দুল আওয়ালকে ইউনিয়নবাসীর সংবর্ধনা মানিকগঞ্জে ওয়ালটনের ডাবল মিলিয়ন অফারের ডিজিটাল ক্যাম্পেইন অর্থ আত্মসাৎ মামলায় আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস সুদানে কলেরার ঝুঁকিতে ৩০ লাখেরও বেশি মানুষ: ইউনিসেফ রাজনৈতিক দলগুলোর সঙ্গে আজ আবার সংলাপে বসছেন প্রধান উপদেষ্টা শাহবাগে বিক্ষোভ, চাকরি জাতীয়করণ চান আউটসোর্সিং কর্মচারীরা মানিকগঞ্জে বিএনপি অফিস পোড়ানো মামলায় শ্রমিকলীগ নেতা গ্রেপ্তার মানিকগঞ্জে বালু ব্যবসা নিয়ে দ্বন্দ্ব : কয়েকজনকে কুপিয়ে  জখম, দোকান ভাংচুর, সাবেক ছাত্রদল নেতাসহ আটক ৫ মানিকগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান

হরিরামপুরে ধূলশুড়া চেয়ারম্যান প্রার্থী কুয়েত প্রবাসী আব্দুল আওয়ালকে ইউনিয়নবাসীর সংবর্ধনা

  • প্রকাশের সময় : সোমবার, ২১ অক্টোবর, ২০২৪
  • ৮ বার দেখা হয়েছে


স্টাফ রিপোর্টার:

মানিকগঞ্জের হরিরামপুরে কুয়েত প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক বাংলাদেশ কুয়েত জনশক্তি কর্মসংস্থান ব্যবসায়ী সমিতির সভাপতি এবং ধুলশুড়া ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি আব্দুল আওয়ালকে সংবর্ধনা দেয়া হয়েছে।

গত শনিবার (১৯ অক্টোবর) সকালে তার বাংলাদেশে আগমন উপলক্ষে ধুলশুড়া ইউনিয়নে জনগণ এবং বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এ সংবর্ধনা প্রদান করে। পরে শতাধিক মোটরসাইকেল করে বিভিন্ন এলাকায় শোডাউন দেন।

এসময় উপস্থিত ছিলেন, ধূলশুড়া ইউনিয়ন বিএনপির সভাপতি মনিরুজ্জামান মনির, সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন, সিনিয়র সহ সভাপতি রাইজউদ্দিন মৃধা, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল হোসেন, সাংগঠনিক সম্পাদক মো: মজনু মিয়াসহ অন্যান্যরা।পরে বরইচড় কৌচার মোড়, বোয়ালী বাজার, গঙ্গারামপুর বাজার ও শ্যামপুর বাজার সহ বিভিন্ন এলাকার জনগনের সাথে সৌজন্য সাক্ষাত করেন ধুলশুড়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আব্দুল আওয়াল খান।

এসময় আব্দুল আওয়াল বলেন, আমি দীর্ঘ ৩৩ বছর পর কুয়েত থেকে বাংলাদেশে আগমন করেছি। আপনারা সবাই জানেন এখানে আমি গত পনের বিশ বছর যাবৎ এলাকার জন্য কাজ করতেছি। আমি ধুলশুড়া ইউনিয়নের মসজিদ মাদ্রাসা ওয়াজ মাহফিল দরবার শরীফ যেখানে যতটুকু পারছি সাধ্যমত আমি সহযোগীতা করছি এবং আগামীতে আমি আপনাদের পাশে থাকব এবং সর্বাত্বক সহযোগীতা করব আমার পক্ষ থেকে।

তিনি আরও বলেন, আমি এই ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হলে আমি সবার আগে হিংসা মুক্ত সমাজ গরব। তাই ধুলশুড়া ইউনিয়নবাসীকে আমি অনুরোধ করছি সবাই আমাকে একটা সুযোগ দিবেন আপনাদের পাশে থাকার জন্য। রাস্তা ঘাট স্কুল কলেজ যেখানে যা কিছু দরকার ইনশাল্লাহ আমার সামর্থ আল্লাহ দিছে আমার সামর্থ অনুযায়ী জনগনের পাশে থেকে কাজ করব।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury