1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:৪৫ অপরাহ্ন

লাথি মেরে স্ট্যাম্প উড়িয়ে আম্পায়ারকে মারতে গেলেন সাকিব!

  • প্রকাশের সময় : শুক্রবার, ১১ জুন, ২০২১
  • ৩১৮ বার দেখা হয়েছে

আমার নিউজ ডেস্ক,

আরো একটি অনাকাঙ্খিত ঘটনার জন্ম দিলেন সাকিব আল হাসান। এবার শুধু অপরাধই করেননি, মাঠে ক্রিকেটের জঘন্য ঘটনা ঘটালেন। তেড়েফুড়ে গেলেন আম্পায়ারকে মারতে! রাগে স্টাম্পে লাথি মারতেও পিছু পা হননি। অকথ্য ভাষায় গালিগালাজও করলেন।

ওটাই একমাত্র ঘটনা নয়। মিরপুরে বৃষ্টি ও বাতাসের কারণে আম্পায়াররা যখন কভার আনার ডাক দেন তখন আবার মেজাজ হারান সাকিব। এবার তেড়েফুড়ে গিয়ে তিন স্টাম্প তুলে ছুঁড়ে ফেলেন। রাগ তখনও কমেনি সাকিবের। আম্পায়ারের সঙ্গে ঔদ্বত্যপূর্ণ আচরণ করতেই থাকেন। ছুটে যান মাঠের বাইরের রিজার্ভ আম্পায়ারের দিকেও। সেখানে আবাহনীর কোচ খালেদ মাহমুদের সঙ্গে দূর থেকেই চিৎকার চেঁচামেচি হয় তার।

মিরপুরে আবাহনী ও মোহামেডানের ম্যাচে ঘটে এমন ঘটনা।

মোহামেডানের দেওয়া ১৪৬ রানের জবাবে তখন ব্যাটিং করছিল আবাহনী। ৫.৫ ওভারে ৩১ রানে ৩ উইকেট হারিয়ে শিরোপা প্রত্যাশিরা। বৃষ্টি আইনে মোহামেডান ১৫ রানে এগিয়ে। বৃষ্টিতে খেলা না হলে আবাহনীকে হারায় মোহামেডান।

তবুও মেজাজ হারালেন সাকিব। ক্ষেপে তিন স্টাম্প তুলে মাটিতে আছাড় দেন। এর আগের ওভারে নিজের বোলিংয়ে আবাহনীর অধিনায়ক মুশফিকুর রহিমকে এলবিডব্লিউ আবেদনে সাড়া না দেওয়ায় স্টাম্পে লাথি মেরে আম্পায়ারের দিকে তেড়ে যান। রাগান্বিত হয়ে তাকে কথাও বলতে দেখা যায়।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury