1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৫৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন কাদেরের অভিনেত্রী সুস্মিতার রহস্যজনক মৃত্যু ট্যুরিস্ট ভিসায় তিন দিন ভারত ভ্রমণ করতে পারবেন না বাংলাদেশিরা চট্টগ্রামে কলেজ অধ্যাপককে ঘুষি মারা ছাত্রলীগ নেতা বহিষ্কার ভোট চাইতে গেলে প্রভাবশালীরা দা নিয়ে তাড়া করছে হিন্দু ধর্মের অনুসারী সুধা রানীকে ইসলাম ধর্মের হাদিস বিষয়ে শিক্ষক পদে নিয়োগ মানিকগঞ্জে ৪ ইটভাটাকে ৪ লাখ টাকা জরিমানা সানলাইফ ইনস্যুরেন্স কোম্পানির জমা টাকা ফেরতের দাবিতে মানববন্ধন কেরানীগঞ্জ প্রেসক্লাবে সভাপতি আব্দুল গনি সাধারণ সম্পাদক মোস্তফা কামাল  মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন

মানিকগঞ্জের  পৃথক অভিযানে মাদকসহ চার মাদক কারবারিকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা

  • প্রকাশের সময় : সোমবার, ১৭ জানুয়ারী, ২০২২
  • ৫৬৫ বার দেখা হয়েছে

মানিকগঞ্জ প্রতিনিধিঃ

মানিকগঞ্জের  সাটুরিয়া ও সিংগাইর উপজেলায় পৃথক অভিযানে মাদকসহ চার মাদক কারবারিকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)।

সোমবার দুপুরে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মো: নজরুল ইসলাম।

গ্রেফতারকৃতরা হলেন- পান্নু মোল্লা (৪৮), মোঃ সেলিম মিয়া ওরুফে সিলন (৩২), মোঃ জুয়েল রানা (৩৬) ও নিতাই কুমার সাহা (২৯)।

মো: নজরুল ইসলাম জানান, সিংগাইর ও সাটুরিয়া উপজেলায় রবিবার পৃথক অভিযান চালিয়ে চার মাদক কারবারিকে আধা কেজি গাঁজা ও ২৫পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

এসআই শংকর চন্দ্র সরকারের নেতৃত্বে সিংগাইরের কানাইনগর গ্রাম থেকে আধা কেজি গাজাসহ পান্নু মোল্লা ও গাঁজা বিক্রয়ে সহযোগী মো: সেলিম মিয়া ওরুফে সিলনকে গ্রেফতার করা হয়। অপরদিকে, এসআই মো: আব্দুল কুদ্দুসের নেতৃত্বে সাটুরিয়া থানার ভান্ডারী পাড়া থেকে ২৫ পিস ইয়াবাসহ জুয়েল রানা ও তার সহযোগী নিতাই কুমার সাহাকে গ্রেফতার করা হয়। মাদক আইনে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury