1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:৫২ পূর্বাহ্ন

বিএনপি শুধু পিছন দরজা দিয়ে ক্ষমতায় যেতে চায়-মানিকগঞ্জে স্বাস্থ্য মন্ত্রী

  • প্রকাশের সময় : শনিবার, ১৮ মার্চ, ২০২৩
  • ৩২৯ বার দেখা হয়েছে

অভি হাসান/ আল-আমিনঃ

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, করোনার সময়কি বিএনপি জামাত জোটকে পাশে পেয়েছিলেন, তারা সাহায্য করে নাই। তারা দু:সময়েও নাই, সুসময়েও নাই, তারা শুধু পিছন দরজা দিয়ে ক্ষমতায় যেতে চায়। তাদের কাজ শুধু ক্ষমতায় যাই, সারের লুটপাট করি, বিদ্যুতের লুটপাট করি।বিভিন্ন জায়গায় লুটপাট করি  আর মৌলবাদের উত্থান করি।

তিনি আরোও বলেন, ক্ষমতায় আসার কোন সুযোগ নাই, পিছন দরজা দিয়ে আমরা আসতে দিবো না। আওয়ামীলীগ আসতে দিবে না। যারা এই দেশের স্বাধীনতা চায় নাই। যুদ্ধের সময় তারা মা বোনের ইজ্জত নিয়েছে। আমাদের দেশের মানুষকে জ্বালাও পুরাও করেছে, তারা আবার ক্ষমতায়  আসে। যারা এই দেশ চায় নাই। সেই দেশের ক্ষমতায় কিভাবে তারা আসতে পারে। কিভাবে তারা এই দেশের মানুষকে ভালবাসবে। যারা এদেশের স্বাধীনতা চায় নাই, তাদের দিয়ে এই দেশের কোন উন্নয়ন হবে না। দেশের মানুষ কখনও শান্তিতে থাকতে পারবে না। তারা মৌলবাদের উত্থান করে। ধর্মের নামে রাজনীতি করে। ধর্মের নামে অন্য ধর্মের লোকদেরকে মারে কাটে। সে জন্য বলছি দেশের উন্নয়ন এবং শান্তিতে থাকার জন্য আপনার সকলে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগ দলকে জয় লাভ করাবেন।

আজ শনিবার (১৮ মার্চ) বিকেলে এলজিইডি ও শিক্ষা প্রকৌশলী বাস্তবায়নে আটিগ্রাম গাজীখালী নদীর উপর ৭০ মিটার ব্রীজের নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর ও আটিগ্রাম আকুল চন্দ্র উচ্চ বিদ্যালয়ের ভবন উদ্ধোধনকালে মন্ত্রী এসব কথা বলেন।

আটিগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এস,এম দুলাল হোসেনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি এ.বি.এম হেলাল উদ্দিন, এলজিইডি নির্বাহী প্রকৌশলী মো: ফয়জুল হক, সদর উপজেলার নির্বাহী অফিসার জ্যোতিস্বর পাল, জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, সাবেক সাংগঠনিক সম্পাদক সুদেব কুমার সাহা, সদর উপজেলার চেয়ারম্যান ইসরাফিল হোসেন, সাধারণ সম্পাদক আফছার উদ্দিন সরকার, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ, স্থানীয় চেয়ারম্যান নুর-এ আলম সরকার, আটিগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: আনোয়ার হোসেন ফকির, আটিগ্রাম আকুল চন্দ্র উচ্চ বিদ্যালয়ের   প্রধান শিক্ষক শফিকুল ইসলাম প্রমুখ।

 

 

 

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury