1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ১৩ মে ২০২৪, ১০:১৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বনফুল এর স্যান্ডউইচ খেয়ে অসুস্থ প্রায় অর্ধশতাধিক ডামি উপজেলা নির্বাচন বর্জনের আহ্বানে বিএনপি’র লিফলেট বিতরণ। এসএসসিতে ছেলেদের চেয়ে এগিয়ে মেয়েরা, কারণ জানতে চান প্রধানমন্ত্রীও এসএসসির ফল: কোন বোর্ডে পাশের হার কতো? মানিকগঞ্জ ক্লিন সিটি’র উদ্যোগে বিদ্যালয়ের খেলার মাঠ পরিস্কার-পরিচ্ছন্ন অভিযান মানিকগঞ্জে আন্তর্জাতিক নার্স দিবস উপলক্ষে বর্ণাঢ্য র্যালি হায়দার আকবর খান রনো সিপিবি নেতা আর নেই একজন দেশপ্রেমিক একজন হিরো স্কোয়াড্রন লিডার ‘অসীম জাওয়াদ মানিকগঞ্জের মুন্নু মেডিক্যাল কলেজে চট্টগ্রামে বিমান দুর্ঘটনায় নিহত পাইলট আসিম জাওয়ানের পরিবারে চলছে শোকের মাতম

মানিকগঞ্জে তারেক রহমানের সহধর্মিনী ডা: যুবাইদা রহমানের পিতার শাহাদত বার্ষিকীতে দোয়া মাহফিল অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : রবিবার, ৬ আগস্ট, ২০২৩
  • ১১১৯ বার দেখা হয়েছে

এস এম আকরাম হোসেন:

মানিকগঞ্জে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সহধর্মিনী ডা: যুবাইদা রহমানের পিতা সাবেক মন্ত্রী ও সাবেক নৌ বাহিনীর প্রধান রিয়াল অ্যাডমিরাল মাহবুব আলী খানের ৩৯ তম শাহাদত বার্ষিকী  উপলক্ষে  বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও জেলা বিএনপির সভাপতি আফরোজা খান রিতার উদ্যোগে মাদরাসা ও এতিমখানায় কোরআন তেলোওয়াত, দোয়া মাহফিল ও  খাবার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

আজ (৬ আগষ্ট)রবিবার বাদ আসর  শিবালয় উপজেলার একটি মাদরাসায় এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরে মাদরাসা ও  এতিমখানার শিক্ষার্থীদের মাঝে খাবার বিতরণ করা হয়।  এসময় মরহুমের আত্মার শান্তি কামনায় বিশেষ দোয়া করা হয়।

জেলা বিএনপির সভাপতি আফরোজা খান রিতা বলেন, রিয়াল অ্যাডমিরাল মাহবুব আলী খান  সততা ও নিষ্ঠার সাথে নৌ বাহিনীর প্রধান ও মন্ত্রী হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করেছেণ । তার মতো গুণী মানুষের জন্য আমরা গর্বিত।

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury