1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:৪১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন কাদেরের অভিনেত্রী সুস্মিতার রহস্যজনক মৃত্যু ট্যুরিস্ট ভিসায় তিন দিন ভারত ভ্রমণ করতে পারবেন না বাংলাদেশিরা চট্টগ্রামে কলেজ অধ্যাপককে ঘুষি মারা ছাত্রলীগ নেতা বহিষ্কার ভোট চাইতে গেলে প্রভাবশালীরা দা নিয়ে তাড়া করছে হিন্দু ধর্মের অনুসারী সুধা রানীকে ইসলাম ধর্মের হাদিস বিষয়ে শিক্ষক পদে নিয়োগ মানিকগঞ্জে ৪ ইটভাটাকে ৪ লাখ টাকা জরিমানা সানলাইফ ইনস্যুরেন্স কোম্পানির জমা টাকা ফেরতের দাবিতে মানববন্ধন কেরানীগঞ্জ প্রেসক্লাবে সভাপতি আব্দুল গনি সাধারণ সম্পাদক মোস্তফা কামাল  মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন

মানিকগঞ্জে সরকারি উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : সোমবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৮৭ বার দেখা হয়েছে

এস এম আকরাম হোসেন:

মানিকগঞ্জে সরকারি উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক রেহেনা আকতার।

আজ (৫ ফেব্রুয়ারি) সোমবার সকালে শহীদ মিরাজ -তপন স্টেডিয়ামে সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী মাকসুদা ইয়াসমিনের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক ( শিক্ষা ও আইসিটি)  শুক্লা সরকার, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সুদেব কুমার সাহা,সহকারি প্রধান শিক্ষক এ এস এম সাইদুর রহমান, মো: মিজানুর রহমান, সিনিয়র শিক্ষক এ টি এম মফিদুর রহমান,মো: দেলোয়ার হোসেন,আবুল কালাম আজাদ,মো: আব্দুল হান্নান সহ অন্যান্য শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

দিনব্যাপী অনুষ্ঠানে অংক দৌড়, উচ্চ লাফ,মোরগ লড়াই ও গোলক নিক্ষেপ সহ বিভিন্ন ইভেন্টে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। পরে বিজয়ীদের মাঝে  পুরস্কার বিতরণ করা হয়।

এছারা মানিকগঞ্জের ঐতিহ্যবাহী হাজারী গুড়ের উৎপাদন বাড়াতে জেলা প্রশাসনের উদ্যোগে ৫ লাখ খেজুর গাছের চারা রোপন ও বিতরণের উদ্যোগ নেওয়া হয়েছে। এরই অংশ হিসেবে আজ শিক্ষার্থীদের মাঝে খেজুর গাছের চারা বিতরণ করা হয়।

জেলা প্রশাসক রেহেনা আকতার বলেন, পড়াশোনার পাশাপাশি খেলাধূলার কোন বিকল্প নাই। খেলাধূলা করলে শরীর ও মন ভালো থাকে। স্বস্থ্য ভালো থাকে। এছাড়া শিক্ষার্থীরা খেলাধূলার মধ্যে যুক্ত থাকলে  যে কোন অন্যায় কাজ থেকে বিরত থাকে।

 

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury