1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ১৩ মে ২০২৪, ০৫:১৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বনফুল এর স্যান্ডউইচ খেয়ে অসুস্থ প্রায় অর্ধশতাধিক ডামি উপজেলা নির্বাচন বর্জনের আহ্বানে বিএনপি’র লিফলেট বিতরণ। এসএসসিতে ছেলেদের চেয়ে এগিয়ে মেয়েরা, কারণ জানতে চান প্রধানমন্ত্রীও এসএসসির ফল: কোন বোর্ডে পাশের হার কতো? মানিকগঞ্জ ক্লিন সিটি’র উদ্যোগে বিদ্যালয়ের খেলার মাঠ পরিস্কার-পরিচ্ছন্ন অভিযান মানিকগঞ্জে আন্তর্জাতিক নার্স দিবস উপলক্ষে বর্ণাঢ্য র্যালি হায়দার আকবর খান রনো সিপিবি নেতা আর নেই একজন দেশপ্রেমিক একজন হিরো স্কোয়াড্রন লিডার ‘অসীম জাওয়াদ মানিকগঞ্জের মুন্নু মেডিক্যাল কলেজে চট্টগ্রামে বিমান দুর্ঘটনায় নিহত পাইলট আসিম জাওয়ানের পরিবারে চলছে শোকের মাতম

শাকিব খানের “রাজকুমার” আসছে এই ঈদ-উল ফিতরে

  • প্রকাশের সময় : রবিবার, ২৪ মার্চ, ২০২৪
  • ১০৭ বার দেখা হয়েছে

বিনোদন ডেস্ক : আসন্ন ঈদে মুক্তি পাচ্ছে ঢালিউড সুপারস্টার শাকিব খানের নতুন সিনেমা ‘রাজকুমার’। বিগ বাজেটের এই সিনেমা নির্মাণ করছেন ‘প্রিয়তমা’ খ্যাত পরিচালক হিমেল আশরাফ। প্রযোজনায় রয়েছেন ভার্সেটাইল মিডিয়ার কর্ণধার আরশাদ আদনান।

গেল সপ্তাহে এক ইফতার আয়োজনে সিনেমাটির প্রযোজক জানিয়েছেন, শাকিবের জন্মদিনে দুবাইয়ের বুর্জ খলিফায় ‘রাজকুমার’ সিনেমাটির ট্রেলার দেখানো হবে। এই ঘোষণার পরপরই এবার প্রকাশ্যে এলো সিনেমার প্রথম পোস্টার।

শনিবার রাতে নিজের ফেসবুক পেজে ‘রাজকুমার’-এর প্রথম পোস্টার প্রকাশ করেছেন শাকিব খান। যেখানে দেখা গেছে, নিউইয়র্কের ঐতিহাসিক ‘স্ট্যাচু অফ লিবার্টি’ ও শাকিব খানের ছবি।

প্রকাশিত সেই পোস্টার দেখে নিজেদের উদ্দীপনার কথা জানিয়েছেন শাকিব ভক্তরা। শুধু ভক্তরাই নন, শোবিজ অঙ্গনের তারকারাও শুভকামনা জানিয়েছেন ‘রাজকুমার’ সিনেমার পুরো টিমকে। সকলেরই প্রত্যাশা, এবারও ঈদে প্রেক্ষাগৃহ কাঁপাবেন শাকিব খান।

  • চিত্রনায়ক শাকিব খান ও মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি। ছবি: নিহার সিদ্দিকী

জানা গেছে, প্রেম, পারিবারিক সম্পর্ক ও একজন স্বপ্নবান তরুণের বাংলাদেশ থেকে আমেরিকায় যাওয়ার গল্পকে কেন্দ্র করে নির্মিত হচ্ছে ‘রাজকুমার’। যে গল্পই যেন উঠে এলো প্রথম পোস্টারে।

সিনেমা প্রসঙ্গে পরিচালক হিমেল আশরাফ রোববার বলেছেন, ‘গত ঈদের আগে বলেছিলাম প্রিয়তমা আসছে, নতুন ইতিহাস করতে। আজ বলে গেলাম, শাকিব খান এবং আরশাদ আদনান নতুন কিছু নিয়ে আসছে যা ভেঙে দেবে প্রিয়তমার সকল রেকর্ড। আসছে।’

গেল বছরের শেষে ঢাকায় শুরু হয় বিগ বাজেটের এই সিনোমর শুটিং। এরপর পাবনা, নারায়ণগঞ্জ, মানিকগঞ্জ, সাজেক ও আমেরিকার নিউইয়র্কে হয়েছে সিনেমাটির বিভিন্ন অংশের দৃশ্যধারণ।

রাজকুমার সিনেমায় শাকিব খানের নায়িকা মার্কিন যুক্তরাষ্ট্রের নাগরিক কোর্টনি কফি। আসন্ন ঈদুল ফিতরেই এটি সিনেমা হলে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury