1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
টিকিট বিড়ম্বনায় মানিকগঞ্জের ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালের রোগীরা হরিরামপুরে ধূলশুড়া চেয়ারম্যান প্রার্থী কুয়েত প্রবাসী আব্দুল আওয়ালকে ইউনিয়নবাসীর সংবর্ধনা মানিকগঞ্জে ওয়ালটনের ডাবল মিলিয়ন অফারের ডিজিটাল ক্যাম্পেইন অর্থ আত্মসাৎ মামলায় আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস সুদানে কলেরার ঝুঁকিতে ৩০ লাখেরও বেশি মানুষ: ইউনিসেফ রাজনৈতিক দলগুলোর সঙ্গে আজ আবার সংলাপে বসছেন প্রধান উপদেষ্টা শাহবাগে বিক্ষোভ, চাকরি জাতীয়করণ চান আউটসোর্সিং কর্মচারীরা মানিকগঞ্জে বিএনপি অফিস পোড়ানো মামলায় শ্রমিকলীগ নেতা গ্রেপ্তার মানিকগঞ্জে বালু ব্যবসা নিয়ে দ্বন্দ্ব : কয়েকজনকে কুপিয়ে  জখম, দোকান ভাংচুর, সাবেক ছাত্রদল নেতাসহ আটক ৫ মানিকগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান

মাদক সম্রাজ্ঞীর শাস্তির দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

  • প্রকাশের সময় : সোমবার, ৭ অক্টোবর, ২০২৪
  • ৩৬ বার দেখা হয়েছে


স্টাফ রিপোর্টার:

মানিকগঞ্জের গড়পাড়া ইউনিয়নের মাদক সম্রাজ্ঞী আকলিমা আক্তার ও তার পরিবারের অন্যান্য মাদক ব্যবসায়ীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।


সোমবার (০৭ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে সদর উপজেলার টেনারীমোড় এলাকায় অনুষ্ঠিত এ মানববন্ধনে স্থানীয় ময়নাল হোসেন, মো: হোসেন, শহিম উদ্দিন, হামেদ আলী, আক্তার হোসেন, খবির সহ গড়পাড়া-জাগীর ইউনিয়নের শতাধিক নারী-পুরুষ উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা বলেন, মাদক সম্রাজ্ঞী আকলিমা আক্তার, তার স্বামী, পিতা, ভাইসহ পরিবারের সকলেই মাদক ব্যবসার সাথে জড়িত। এর আগেও তারা মাদকসহ একাধিকবার গ্রেফতার হয়ে জেলে খেটেছে। বিগত সরকারের আমলে স্থানীয় প্রভাবশালীদের আশ্রয়-প্রশ্রয়ে মাদক ব্যবসাসহ নানা অপকর্মে জড়িত ছিল তারা। অন্যের জমি দখল, মিথ্যা মামলা দিয়ে হয়রানিসহ এলাকাবাসীকে নানাভাবে হয়রানি করতো এই পরিবারটি। তাদের অবাধ মাদক ব্যবসার কারণে এলাকার যুবসমাজ আজ ধ্বংসের মুখে। তাদের এই অপকর্ম না রুখলে সমাজের অধঃপতন ঠেকানো যাবেনা। মাদক ব্যবসার সাথে জড়িত আকলিমা ও তার পরিবারের অন্যান্য মাদক ব্যবসায়ীদের দ্রুত গ্রেফতার করে শাস্তির দাবি জানান তারা।

এবিষয়ে মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম আমান উল্লাহ বলেন, আকলিমা আক্তার বা মানববন্ধন সম্পর্কে আমার জানা নেই। খোঁজখবর নিয়ে বিষয়টি ভালোভাবে জেনে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury