1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:২৩ পূর্বাহ্ন

মানিকগঞ্জ জেলা আশেকানে মাইজভান্ডারী এসোসিয়েশনের উদ্যোগে জাগীর বন্দর ময়দানে মা্ইজভান্ডারী সম্মেলন অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : শনিবার, ৭ মার্চ, ২০২০
  • ১৫২৪ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

মানিকগঞ্জের জাগীর বন্দর ময়দানে অনুষ্ঠিত হয়েছে পবিত্র কুরআন সুন্নাহ্র আলোকে ওয়াজ মাহফিল ও মা্ইজভান্ডারী সম্মেলন।

রহমতের এই মাহফিলে তাশরীফ আনেন মুর্শিদ আওলাদে রাসুল (সা:), আধ্যাত্নিক প্রাণকেন্দ্র ঐতিহ্যবাহী মাইজভান্ডার শরীফের সাজ্জাদানশীন শাহজাদায় গাউছুল আজম হযরত শাহ সুফী আলহাজ্জ্ব মাওলানা সৈয়দ মুজিবুল বশর আলহাচানী আল-মাইজভান্ডারী (মা:জি:আ:)কেবলা।

তিনি সন্ধ্যা থেকে মধ্যরাত পর্যন্ত কুরআন এবং সুন্নাহ্র আলোকে বক্তব্য রাখেন। তিনি গীবত ও পরনিন্দার সমালোচনা করে বলেন, ইসলামে গীবত ও পরনিন্দার কোন স্থান নেই।

যারা এসব করবে তাদের কোন ইবাদতই কাজে আসবে না। তিনি বলেন, আল্লাহ এবং রাসুলের নির্দেশনা মানতে হলে অবশ্যই কুরআনের নির্দেশ অনুযায়ী ওয়াছিলা অর্থাৎ বায়াত গ্রহণ করতে হবে। অন্যথায় পথ হারা হতে হবে। লক্ষ্যে পৌঁছাতে পারবেন না। তিনি তার দীর্ঘ আলোচনায় মুসলিমদের ঐক্যের কথা বলেন।

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রীজের পরিচালক এবং মানিকগঞ্জ পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো: জাহিদুর ইসলাম জাহিদ, জাগীর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: জাকির হোসেন, আশেকানে মাইজভান্ডারী অ্যসোসিয়েশন মানিকগঞ্জ সদর শাখার সভাপতি আইয়ুব খান, সাধারণ সম্পাদক ও পৌর আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহিদুল ইসলাম মাহিদসহ কয়েক হাজার আশেকান।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury