1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ১৫ মে ২০২৪, ০৯:৫৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন ধামরাইয়ে নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করে তালা দিলেন আ.লীগ নেতা নো হেলমেট, নো ফুয়েল কার্যকরের নির্দেশ ওবায়দুল কাদেরের স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা, খালু ও খালাতো ভাই গ্রেপ্তার লিচুর বিচি গলায় আটকে আওয়ামী লীগ নেতার মৃত্যু বাড়িতে মুরগি যাওয়ায় প্রতিবন্ধী নারীকে কুপিয়ে হত্যার চেষ্টা বাবার ঋণ নিয়ে যা বললেন রাফসান চেয়ারম্যান প্রার্থী জানুর জনসমর্থন নেই,ভোট নেই, তাই বিশৃঙ্খলা করছে-সংসদ সদস্য জাহিদ ভুয়া নিয়োগপত্র আর প্রশিক্ষণ দিয়ে এনএসআইয়ে চাকরির নামে প্রতারণা ১৩ শিক্ষকের ১৪ শিক্ষার্থী, পাশ করেনি কেউ

ফরগাঁওয়ে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৭ মে, ২০১৮
  • ৯২৪ বার দেখা হয়েছে

ময়মনসিংহ:  ময়মনসিংহের গফরগাঁওয়ে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ অজ্ঞাতপরিচয় (২৯) এক ডাকাত নিহত হয়েছেন।

মঙ্গলবার (১৫ মে) দিনগত রাত ৩টার দিকে উপজেলার পাগলা থানার বারইহাটী বটতলা আরজ আলী উচ্চ বিদ্যালয়ের সামনের পাকা সড়কে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

বুধবার (১৬ মে) দুপুর আড়াইটার দিকে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান স্থানীয় সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন।

জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) সূত্র জানায়, মঙ্গলবার রাতে ওই এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় স্থানীয় পাগলা থানার বারইহাটী বটতলা আরজ আলী উচ্চ বিদ্যালয়ের সামনের পাকা সড়কে গাছের গুড়ি ফেলে একদল ডাকাত, পথচারী ও যানবাহনে ডাকাতি করছে, এমন সংবাদ পেয়ে ডিবি পুলিশ স্থানীয় পাগলা থানাকে জানায়।

পরে জেলা ডিবির ওসি আশিকুর রহমানের নেতৃত্বে পুলিশ সড়কের ব্যারিকেড সরাতে গাড়ি থেকে নামার সময়েই ডাকাতদল অতর্কিতভাবে পুলিশের ওপর হামলা করে। এ সময় আত্মরক্ষার্থে ডিবি পুলিশও পাল্টা গুলি ছুড়ে। এতে উভয় পক্ষের মধ্যে গুলি বিনিময় হয়। একপর্যায়ে ডাকাতদল পিছু হাটে। তবে উভয়পক্ষের গুলি বিনিময়কালে অজ্ঞাত এক ডাকাত গুলিবিদ্ধ অবস্থায় ঘটনাস্থলেই পরে থাকে ও দুই পুলিশ সদস্য আহত হয়। এ সময় ঘটনাস্থল থেকে একটি গাছের গুড়ি, চারটি বড় হাসুয়া ও একটি গুলির খোসা উদ্ধার করা হয়।

ডিবির ওসি আশিকুর রহমান  জানান, পাগলা থানা পুলিশ দ্রুত গুলিবিদ্ধ অবস্থায় ডাকাতকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক)হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury