1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ১৫ মে ২০২৪, ০৪:৪৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন ধামরাইয়ে নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করে তালা দিলেন আ.লীগ নেতা নো হেলমেট, নো ফুয়েল কার্যকরের নির্দেশ ওবায়দুল কাদেরের স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা, খালু ও খালাতো ভাই গ্রেপ্তার লিচুর বিচি গলায় আটকে আওয়ামী লীগ নেতার মৃত্যু বাড়িতে মুরগি যাওয়ায় প্রতিবন্ধী নারীকে কুপিয়ে হত্যার চেষ্টা বাবার ঋণ নিয়ে যা বললেন রাফসান চেয়ারম্যান প্রার্থী জানুর জনসমর্থন নেই,ভোট নেই, তাই বিশৃঙ্খলা করছে-সংসদ সদস্য জাহিদ ভুয়া নিয়োগপত্র আর প্রশিক্ষণ দিয়ে এনএসআইয়ে চাকরির নামে প্রতারণা ১৩ শিক্ষকের ১৪ শিক্ষার্থী, পাশ করেনি কেউ

মানিকগঞ্জে মাইটিভির প্রতিষ্ঠাবার্ষিকী

  • প্রকাশের সময় : সোমবার, ১৫ এপ্রিল, ২০১৯
  • ১২৪৭ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিনিধি:

জনপ্রিয় বেসরকারী টেলিভিশন মাইটিভি দশম বর্ষে পর্দাপন করায় মানিকগঞ্জে র‌্যালী,আলোচনা সভা ও কেক কাটা হয়েছে। সোমবার সকালে মাইটিভির মানিকগঞ্জ প্রতিনিধি মো.আজিজুল হাকিমের আয়োজনে মানিকগঞ্জ প্রেসক্লাবে আলোচনা সভা ও কেক কাটা হয়।

এর আগে মানিকগঞ্জ শহীদ রফিক শড়কে একটি বর্নাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহীদ রফিক সড়ক প্রদক্ষীন করে মানিকগঞ্জ প্রেসক্লাবের সামনে এসে শেষ হয়। পরে মানিকগঞ্জ প্রেসক্লাবের হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানুর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন, প্রেসক্লাবের সাবেক সভাপতি সরুয খান,সহসভাপতি আহমেদ সাব্বির সোহেল,সাধারণ সম্পাদক বিপ্লব চক্রবর্তী, ক্রীড়া ও সাংস্কৃতি সম্পাদক আশরাফুল আলম লিটন, মাইটিভির মানিকগঞ্জ প্রতিনিধি মো.আজিজুল হাকিম, কার্যকরি পরিষদের সদস্য মাহাবুবুল আলম জুয়েল,গাজী ওয়াজেদ আলম লাবু,আব্দুল মোমিন, জেলা শাখার সাংবাদিক সমিতির সাবেক সভাপতি সাব্বিরুল ইসলাম সাবু,সহসভাপতি কাবুল উদ্দিন খান,দপ্তর সম্পাদক ও দৈনিক আমার নিউজ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো.আকরাম হোসেন, অর্থবিষয়ক সম্পাদক সাজিদুর রহমান রাসেল,গাজী টিভির মানিকগঞ্জ প্রতিনিধি রিপন আনসারী, চ্যানেল ২৪ এর স্টাফ রিপোর্টার মো.ইউসুফ আলী শেখ,সাপ্তাহিক তারুণ্যের কথার সম্পাদক ও প্রকাশক খোন্দকার সুজন হোসাইনসহ জেলার কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে সবাইকে নিয়ে কেক কাটেন প্রধান অতিথি জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury