1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শুক্রবার, ১০ মে ২০২৪, ০১:০৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চট্টগ্রামে বিমান দুর্ঘটনায় নিহত পাইলট আসিম জাওয়ানের পরিবারে চলছে শোকের মাতম মানিকগঞ্জের উপজেলা পরিষদ নির্বাচনে হরিরামপুরে সাইদুর এবংসিংগাইরে সায়েদুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালীর তালিকায় জাহিদ মালেক প্রযুক্তি খাতে নারীদের জন্য বিশেষ কোটা চালুর ঘোষণা ‘শিশু ও মাতৃমৃত্যু রোধে দক্ষিণ এশিয়ায় ভালো অবস্থানে বাংলাদেশ’ ঢাকায় বিএনপির সমাবেশ ১০ মে  ভোটার উপস্থিতি কম, রান্নায় ব্যস্ত আনসার সদস্যরা চার ঘণ্টায় ভোট পড়েছে ১৫ থেকে ২০ শতাংশ: ইসি সচিব  ফুফাতো ভাইয়ের পক্ষে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক মানিকগঞ্জে নিরাপদ খাদ্য বিষয়ক সচেতনতামুলক  কর্মশালা অনুষ্ঠিত

অনেক জলপনা-কল্পনার অবশান ঘটিয়ে মানিকগঞ্জে নতুন কাঁচামাল আড়তের উদ্বোধন

  • প্রকাশের সময় : বুধবার, ২৪ এপ্রিল, ২০১৯
  • ২৫৭৫ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

অনেক জলপনা-কল্পনার অবশান ঘটিয়ে ঢাকা-আরিচা মহাসড়কের পাশে মানিকগঞ্জে নতুন কাঁচামাল আড়তের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি নাভানা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মামুন খান।

বুধবার দুপুরে বাসস্ট্যান্ডের পশ্চিমে  মমতাজ চক্ষু হাসপাতাল সংলগ্ন এলাকায় নতুন কাঁচামালের আড়ত উদ্বোধন করা হয়।

পৌর আওয়ামী লীগের সভাপতি মোনায়েম খানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক সুলতানুল আজম খান আপেল, শ্রমবিষয়ক সম্পাদক লিয়াকত আলী ভান্ডারী, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আফসার উদ্দিন সরকার,দিঘী ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মতিন মোল্লা, জেলা পরিষদের সদস্য আবুল বাসার, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সালেহা ইসলাম, পৌরসভার ১ নং কাউন্সিলর আবুল কালাম আজাদ মাস্টার,বিশিষ্টি ব্যবসায়ী জামাল উদ্দিন কম্পানী প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ইমন কুরাইশী সুমন।

এ সময় শতাধিক ব্যবসায়ী উপস্থিত ছিলেন। শতাধিক ব্যবসায়ী নিজস্ব অর্থায়নে জমি কিনে নতুন কাঁচামালের আড়ত নির্মাণ করছেন।

সুলতানুল আজম খান বলেন, একটি জেলার জন্য কাঁচা ও পাকা মালের আড়ত অত্যন্ত জরুরি। কারণ, প্রতিদিনের খাবারের প্রায় সকল সবজি ও মসলা এই আড়তে আসে। এর পর তা জেলার প্রত্যন্ত বাজারগুলোতে সরবরাহ করা হয়। আড়ত উচ্ছেদের পর ব্যবসায়ীদের উপার্জনের উৎস বন্ধ হয়ে যায়, পাশাপাশি ভোক্তারাও পড়েন বিপাকে। এই আড়ত উদ্বোধনের মধ্য দিয়ে এই সমস্যার সমধান হলো।

 

 

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury