1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ১৫ মে ২০২৪, ১১:১৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন ধামরাইয়ে নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করে তালা দিলেন আ.লীগ নেতা নো হেলমেট, নো ফুয়েল কার্যকরের নির্দেশ ওবায়দুল কাদেরের স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা, খালু ও খালাতো ভাই গ্রেপ্তার লিচুর বিচি গলায় আটকে আওয়ামী লীগ নেতার মৃত্যু বাড়িতে মুরগি যাওয়ায় প্রতিবন্ধী নারীকে কুপিয়ে হত্যার চেষ্টা বাবার ঋণ নিয়ে যা বললেন রাফসান চেয়ারম্যান প্রার্থী জানুর জনসমর্থন নেই,ভোট নেই, তাই বিশৃঙ্খলা করছে-সংসদ সদস্য জাহিদ ভুয়া নিয়োগপত্র আর প্রশিক্ষণ দিয়ে এনএসআইয়ে চাকরির নামে প্রতারণা ১৩ শিক্ষকের ১৪ শিক্ষার্থী, পাশ করেনি কেউ

বঙ্গবন্ধুর স্বপ্ন শেখ হাসিনা বাস্তবায়ন করে করছে: স্বাস্থ্য মন্ত্রী জাহিদ মালেক স্বপন

  • প্রকাশের সময় : সোমবার, ২৪ জুন, ২০১৯
  • ১১৮২ বার দেখা হয়েছে

এস.এম আকরাম হোসেন :

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক স্বপন বলেছেন, বাংলাদেশ আওয়ামী লীগ একটি প্রাচীন রাজনৈতিক দল। অনেক সংগ্রাম-অর্জনের মধ্য দিয়ে আজ ৭০ বছরে পৌছেছে এই দল।

স্বাধীনতা বিরোধীরা এই দেশে জঙ্গীবাদ শুরু করেছিল কিন্তু সেই জঙ্গীবাদকে শেখ হাসিনা শক্ত হাতে দমন করতে সক্ষম হয়েছে। দেশে আজ শান্তিপুর্ন পরিবেশ বজায় আছে।

হাজার বছরের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর বহমানের জন্ম না হলে এ বাংলাদেশ স্বাধীন হতো না। বঙ্গবন্ধু সোনার বাংলা গড়ে তোলার যে স্বপ্ন দেখেছিলেন তা তারই কন্যা দেশরত্ন প্রধান মন্ত্রী শেখ হাসিনা বাস্তবায়ন করে যাচ্ছে।

রবিবার দুপুরে আওয়ামীলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকীর সমাবেশে মানিকগঞ্জ মুক্তিযোদ্ধা স্মৃতিফলকের পাদদেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জাহিদ মালেক বলেন, বাংলাদেশ আজ মধ্যম আয়ের দেশে পরিনত হয়েছে। দেশে অবকাঠামোগত ভাবে দেশ অনেক উন্নত হয়েছে। শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের কারনেই দেশে স্বাস্থ্য, শিক্ষায় অভুতপূর্ব উন্নতি হয়েছে।

ইতিমধ্যে দেশ খাদ্যে স্বয়ং সম্পুন হয়েছে। তিনি বলেন, দেশে এখনো অনেক ধরনের ষড়যন্ত্র হচ্ছে। সব ধরনের ষড়যন্ত্র মোকাবেলায় শেখ হাসিনার সরকার বদ্ধ পরিকর।

এর আগে দুপুরে জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে বের করা হয় প্রতিষ্ঠাবার্ষিকীর বর্ণাঢ্য ‌র‌্যালী। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে মুক্তিযোদ্ধা স্মৃতিফলকের পাদদেশে সমাবেশ ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিকে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় দলীয় ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীনের সভাপতিত্বে সমাবেশে অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট আব্দুল মজিদ ফটো, সাধারন সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম, যুগ্ম সাধারন সম্পাদক আফম সুলতানুল আজম খান আপেল, যুগ্ম সাধারন সম্পাদক কাজী এনায়েত হোসেন টিপু, সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু, আমিনুল ইসলাম মট্টু,শ্রম বিষয়ক সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো: লিয়াকত আলী ভান্ডারী, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইসরাফিল হোসেন, সাধারন সম্পাদক আফছার উদ্দিন সরকার, পৌর আওয়ামীলীগের সভাপতি মোনায়েম হোসেন খান, সাধারণ সম্পাদক ও জেলা সড়ক পরিবহনের সভাপতি মো: জাহিদুল ইসলাম জাহিদ, জেলা মহিলা আওয়ামীরীগের সভানেত্রী নীনা রহমান, জেলা যুবলীগের আহবায়ক আব্দুর রাজ্জাক রাজা, যুগ্ন আহবায়ক মাহবুবুর রহমান জনি, জেলা ছাত্রলীগের সভাপতি কাজী রাজু আহম্মেদ বুলবুল প্রমূখ।

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury