1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ২০ মে ২০২৪, ০১:০৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ

মানিকগঞ্জের হিজুলী গ্রামের রতন হত্যা মামলায় দুই জনের মৃত্যুদন্ড দিয়েছে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০১৯
  • ১১২৫ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

মানিকগঞ্জে রতন হত্যা মামলায় দুইজনকে মৃত্যুদন্ডের রায় দিয়েছেন অতিরিক্ত জেলা ও দায়রা জজ শাহানা হক সিদ্দীকি। মঙ্গলবার সকালে আসামীদের উপস্থিতিতে বিচারক এই রায় প্রদান করেন।

মামলার বিবরনে জানা গেছে, ২০১০ সালে ৯ মার্চ রাতে মানিকগঞ্জ সদর উপজেলার হিজুলী গ্রামে বিশু মিয়ার ছেলে বসুন্ধরা স্টিল মিলের শ্রমিক রতন (২২) খুন হয়। রতনের মোবাইলের সূত্রে ধরে মানিকগঞ্জ সদর উপজেলার চরহিজুলী গ্রামে মোজাফরের ছেলে আসামী মাসুদ ও  বগুড়া জেলার তারাকান্দি গ্রামের বদিউজ্জামানের ছেলে আসামী ছানোয়ারকে ২০১০ সালে ৫ মে গ্রেফতার করে পুলিশ। আসামীরা রতনকে হত্যা করা কথা আদালতে স্বীকারোক্তি মুলক জবানবন্দি দেন। আসামীরা আদালতে স্বীকারোক্তি মূলক জবান বন্দিতে বলেন ব্যক্তিগত শত্রæতার জের ধরে মোবাইল ফোনে রতনকে ডেকে নিয়ে যাওয়া হয়। এর পর রতনকে সাথে নিয়ে আসামীরা সদর উপজেলার দেড়গ্রাম এলাকায় ধলেশ^রী নদীর পাড়ে একটি ভুট্টা খেতে নিয়ে যায়। সেখানে রতনকে গলায় গামছা পেচিয়ে হত্যা করা হয়। হত্যার পর রতনের মোবাইল ফোন সেট নিয়ে যায় আসামীরা।

২০১০ সালে ১০ মার্চ সদর থানায় মামলাটি দায়ের করেন রতনের বাবা বিশু মিয়া ।  মামলার তদন্তকারী কর্মকর্তা তৎকালিন পুলিশের উপপুলিশ পরিদর্শক সাইফুল ইসলাম আসামী মাসুদ ও ছানোয়ারের বিরুদ্ধে আদালতে অভিযোগ পত্র দাখিল করেন। আদালতে মোট ১৪ জনের সাক্ষ্যগ্রহন করা হয়।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury