1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:৫৬ অপরাহ্ন

মানিকগঞ্জে দেবেন্দ্র কলেজ শাখায় বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও স্মৃতি পাঠাগার ছাত্র ফেডারেশনের কমিটি

  • প্রকাশের সময় : শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০১৯
  • ১৮৯৪ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

মানিকগঞ্জে সরকারী দেবেন্দ্র কলেজ শাখার জন্য বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার ছাত্র ফেডারেশনের কমিটি করা হয়েছে। শনিবার দুপুরে  জেলা শাখার সভাপতি মো. আজিম খান ও সাধারণ সম্পাদক মো.আসাদুজ্জামান রাসেল এর স্বাক্ষরিত এক প্রেস রিলিসের মাধ্যমে এ তথ্য জানানো হয়।

হৃদয় হোড়কে সভাপতি ও আব্দুল কুদ্দুসকে সাধারণ সম্পাদক করে আগামী এক বছরের জন্য ১৯ সদস্যের এই কমিটি ঘোষনা করা হয়েছে।

 

কমিটির অন্য সদস্যরা হচ্ছে, সহ-সভাপতি সোহেল রানা, জুয়েল খান, আগুন মোল্লা, মো.আবির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক শাকিল হোসেন, সোহেল রানা, মো.অহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো.জয় মিয়া, মো.মাহবুব ইসলাম, জুয়েল রানা, দপ্তর সম্পাদক তুষার সরকার, প্রচার সম্পাদক তন্ময় চন্দ, অর্থ বিষয়ক সম্পাদক সাব্বির হোসেন, সাহিত্য বিষয়ক সম্পাদক মো.তাজুল হোসেন, ত্রান ও দুর্যোগ বিষয়ক সম্পাদক সৌমিক নন্দীশিক্ষা ও পাঠাগার বিষয়ক সম্পাদক দিপ্ত সেন ও ধর্ম বিষয়ক সম্পাদক আবদুল্লাহ বিন জুবায়ের। সেই সাথে আগামী এক মাসের মধ্যে পুর্নাঙ্গ কমিটি গঠন করার জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

 

এসময় আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক মো.আখতার হোসেন, জেলা শাখার সহ সম্পাদক আদনান সোনান, দপ্তর সম্পাদক নুর মোহাম্মদ সরকার রনি, সদর উপজেলা শাখার সভাপতি মো.চুন্নু মিয়া, সাধারণ সম্পাদক মো.আকতার হোসেন ও সাংগঠনিক সম্পাদক লুৎফর রহমান প্রমূখ।

 

 

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury