1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:১১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন কাদেরের অভিনেত্রী সুস্মিতার রহস্যজনক মৃত্যু ট্যুরিস্ট ভিসায় তিন দিন ভারত ভ্রমণ করতে পারবেন না বাংলাদেশিরা চট্টগ্রামে কলেজ অধ্যাপককে ঘুষি মারা ছাত্রলীগ নেতা বহিষ্কার ভোট চাইতে গেলে প্রভাবশালীরা দা নিয়ে তাড়া করছে হিন্দু ধর্মের অনুসারী সুধা রানীকে ইসলাম ধর্মের হাদিস বিষয়ে শিক্ষক পদে নিয়োগ মানিকগঞ্জে ৪ ইটভাটাকে ৪ লাখ টাকা জরিমানা সানলাইফ ইনস্যুরেন্স কোম্পানির জমা টাকা ফেরতের দাবিতে মানববন্ধন কেরানীগঞ্জ প্রেসক্লাবে সভাপতি আব্দুল গনি সাধারণ সম্পাদক মোস্তফা কামাল  মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন

শুধু শিক্ষিত হলেই হবে না, হতে হবে দক্ষ….মানিকগঞ্জে যুব দিবসে জেলা প্রশাসক এস.এম ফেরদৌস

  • প্রকাশের সময় : শুক্রবার, ১ নভেম্বর, ২০১৯
  • ১০৭৪ বার দেখা হয়েছে

এস.এম আকরাম হোসেন :

জেলা প্রশাসক এস এম ফেরেদৗস বলেন, শুধু শিক্ষিত হলেই হবে না। হতে হবে দক্ষ। এদেশের বেশীর ভাগ মানুষেরই উচ্চতর ডিগ্রী অর্জনের লক্ষ্য থাকে। কিন্তু তাদের মধ্যে দক্ষতা অর্জনের লক্ষ্য থাকে না। একারণে দেশে শিক্ষত বেকারদের সংখ্যা বাড়ছে। মানিকগঞ্জে জাতীয় যুব ‍দিবসের আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যদানকালে তিনি একথা বলেন।

 

তিনি বলেন, সরকার প্রধান দক্ষ জনবল গড়ে তুলতে কারিগরি শিক্ষার প্রতি গুরুত্ব দেয়ার পাশাপাশি নানা বিষয়ে বিভিন্ন সরকারী প্রতিষ্ঠানের মাধ্যমে স্বল্প ও দীর্ঘমেয়াদী প্রশিক্ষণ চালু করেছেন। তিনি সকলকে প্রশিক্ষণ নিয়ে দক্ষতা অর্জনের আহবান করেন।

 

শুক্রবার দুপুরে জেলা প্রাশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন ও জেলা যুব উন্নয়ন কার্যালয় কর্তৃক আয়োজিত জাতীয় যুব দিবসের এই আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মনিরুজ্জামান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোছা: নাদিরা আখতার।

 

জেলা যুব উন্নয়ন কার্যালয়ের উপ-পরিচালক মো. আবুল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত যুব দিবসের এই আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন যুব প্রশিক্ষণ কেন্দ্রের ডেপুটি কো-অর্ডিনেটর ড. এম.এম রবিউল হাসান, সাংবাদিক জাহাঙ্গীর আলম বিশ্বাস, যুব প্রতিষ্ঠানের প্রতিনিধি ফরিদ খান, সফল আত্মকর্মী জুয়েল রানা এবং মানিকগঞ্জ সদর যুব উন্নয়ন কার্যালয়ের ক্রেডিট সুপারভাইজার মো. শফিউদ্দিন।

 

আলোচনসভা শেষে প্রশিক্ষণ প্রাপ্ত যুবকদের মাঝে সনদ ও ঋণের চেক বিতরণ করা হয়।

 

এর আগে, সকালে জেলা প্রশাসকের কার্যালয় চত্বর থেকে র‌্যালি বের হয়ে তা জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। জেলা প্রশাসক এস. এম. ফেরদৌস ও মানিকগঞ্জ পৌরসভার মেয়র গাজী কামরুল হুদা সেলিমসহ বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের প্রতিনিধিরা এই র‌্যালীতে অংশ নেন।

 

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury