1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:২৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন কাদেরের অভিনেত্রী সুস্মিতার রহস্যজনক মৃত্যু ট্যুরিস্ট ভিসায় তিন দিন ভারত ভ্রমণ করতে পারবেন না বাংলাদেশিরা চট্টগ্রামে কলেজ অধ্যাপককে ঘুষি মারা ছাত্রলীগ নেতা বহিষ্কার ভোট চাইতে গেলে প্রভাবশালীরা দা নিয়ে তাড়া করছে হিন্দু ধর্মের অনুসারী সুধা রানীকে ইসলাম ধর্মের হাদিস বিষয়ে শিক্ষক পদে নিয়োগ মানিকগঞ্জে ৪ ইটভাটাকে ৪ লাখ টাকা জরিমানা সানলাইফ ইনস্যুরেন্স কোম্পানির জমা টাকা ফেরতের দাবিতে মানববন্ধন কেরানীগঞ্জ প্রেসক্লাবে সভাপতি আব্দুল গনি সাধারণ সম্পাদক মোস্তফা কামাল  মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন

মানিকগঞ্জ ডায়াবেটিকস সমিতির উদ্যোগে বিশ্ব ডায়াবেটিকস দিবস পালিত

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯
  • ১০৯৯ বার দেখা হয়েছে

এস এম আকরাম হোসেন :

আসুন, পরিবারকে ডায়াবেটিকস মুক্ত রাখি এই স্লোগানে মানিকগঞ্জে বিশ^ ডায়াবেটিকস (জাতিসংঘ দিবস) উপলক্ষে র‌্যালি  ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে মানিকগঞ্জ  প্রেসক্লাব  চত্বর থেকে একটি র‌্যালি বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিন করে। র‌্যালি শেষে মানিকগঞ্জ হিজুলী ডায়াবেটিকস সমিতির কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক এস এম ফেরদৌস। সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন ডায়াবেটিকস সমিতির সাধারন সম্পাদক ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক সুলতানুল আজম খান আপেল।

এসময় অন্যান্যদের মধ্যে  উপস্থিত ছিলেন ডায়াবেটিকস সমিতির সহ সভাপতি ও সিভিল সার্জন ডা: আনোয়ারুল আমিন আখন্দ, ডায়াবেটিকস উদযাপন উপ কমিটির আহবায়ক নীনা রহমান, ডায়াবেটিকস সমিতির যুগ্ম সম্পাদক আরশেদ আলী বিশ্বিাস, কোষাধ্যক্ষ বশির রেজা, পৌর আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুস সালাম, জাগীর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জাগীর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন, জেলা পরিষদের সদস্য আবুল বাশার, জেলা কৃষকলীগের সভাপতি নজরুল ইসলামসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন। দিবসটি উপলক্ষে সকাল ৮টা থেকে হিজুলীতে ৫০ শয্যা বিশিষ্ট ডায়াবেটিকস হাসপাতালে বিনামূল্যে ডায়াবেটিকস পরীক্ষা করানো হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক ও  ডায়াবেটিকস সমিতির সভাপতি এস এম ফেরদৌস তার বক্তব্যে বলেন, ডায়াবেটিকস কোন ভয়াবহ রোগ নয়, তবে এটা নিয়নতন্ত্রে রাখতে হবে। নিয়নতন্ত্রে না থাকলে বড় ধরনের সমস্যা হতে পারে। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা সরকার স্বাস্থ্য সেবা মানুলের দৌড় গোড়ায় পৌচ্ছে দিতে দিনরাত কাজ করে যাচ্ছে। আজকের যে সুন্দর হাসপাতাল দেখচ্ছেন এটা শেখ হাসিনার অবদান, তাই তার উন্নয়নের ধারাবাহিতা ধরে রাখতে শেখ হাসিনার পাশে থাকতে হবে। শেখ হাসিনা সরকার দুর্নীতির বিরোধে জিরো টলারেন্স। যারা দুর্নীতি করেছে তাদের শাস্তি পেতেই হবে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury