1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:৪৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

ঐতিহ্যবাহী মানিকগঞ্জ প্রেসক্লাবের ফ্যামিলি ডে: ২০২০ অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : রবিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২০
  • ১০০০ বার দেখা হয়েছে

আমার নিউজ ডেক্স:

নানা আয়োজনে অনুষ্ঠিত হয়েছে মানিকগঞ্জ প্রেসক্লাবের বার্ষিক ফ্যামিলি ডে:২০২০ রবিবার সাটুরিয়া উপজেলার গোলড়া এলাকায় নাহার গার্ডেনে ফ্যামিলি ডে এর মিলন মেলা হয়

 

সকাল ১০ টায় প্রেসক্লাবের সদস্যরা তাদের পরিবার পরিজন নিয়ে বাসে করে নাহার গার্ডেনে জড়ো হয়। শুরুতেই চিতই পিঠা ও চা কপি দিয়ে আপ্যায়ন করানো হয়।

পরে সেখানে অংশ গ্রহণকারীদের পরিচয় পর্ব অনুষ্ঠিত হয়। সেই সাথে সকল সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।

 

পরে প্রেসক্লাবের সদস্যদের সহধর্মীনিদের অংশ গ্রহণে অনুষ্ঠিত হয় বালিশ খেলা। খেলা শেষে সদস্যদের সন্তানদের মধ্যে লটারী অনুষ্ঠিত হয়। লটারীতে অংশগ্রহণকারীদের সকলকেই পুরস্কৃত করা হয়। সবশেষে কৃতি শিক্ষার্থীদের সম্মাননা স্বরুপ ক্রেস্ট প্রদান করা হয়।এর মধ্যে মানিকগঞ্জ প্রেসক্লাব ও বাংলাদেশ সাংবাদিক সমিতির  দপ্তর সম্পাদক মো: আকরাম হোসেনের বড় কন্যা ২০১৭ সালে পিএসসি পরীক্ষায় জিপিএ: ৫ পেয়ে কৃতির্ত অর্জনকারী নুসরাত জাহান তনিমা ক্রেস্ট গ্রহন করেন। খেলা ও পুরস্কার পর্বের সঞ্চালনা করেন প্রেসক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আশরাফুল আলম লিটন।

এসময় প্রেসক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানু, সহ সভাপতি আহম্মেদ সাব্বির সোহেল, সাধারণ সম্পাদক বিপ্লব চক্রবর্তী, সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বিশ্বাস, বাংলাদেশ সাংবাদিক সমিতির সভাপতি মানবেন্দ্র চক্রবর্তী, সাধারন সম্পাদক শাহজাহান বিশ্বাস, সাবেক সভাপতি মতিউর রহমান, সহ সভাপতি কাবুল উদ্দিন খান, সাবেক যুগ্ম সম্পাদক শাহানুর ইসলাম, সহ-সম্পাদক বিএম খোরশেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আর এস মঞ্জুর রহমান, দপ্তর সম্পাদক ও দৈনিক আমার নিউজ পত্রিকার সম্পাদক প্রকাশক মো:আকরাম হোসেন, সাবেক ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রিপন আনছারী, প্রথম আলোর মানিকগঞ্জ প্রতিনিধি আব্দুল মোমিনসহ প্রায় দেড় শতাধিক সাংবাদিক পরিবার ও পরিবার সদস্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury