1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৪৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন কাদেরের অভিনেত্রী সুস্মিতার রহস্যজনক মৃত্যু ট্যুরিস্ট ভিসায় তিন দিন ভারত ভ্রমণ করতে পারবেন না বাংলাদেশিরা চট্টগ্রামে কলেজ অধ্যাপককে ঘুষি মারা ছাত্রলীগ নেতা বহিষ্কার ভোট চাইতে গেলে প্রভাবশালীরা দা নিয়ে তাড়া করছে হিন্দু ধর্মের অনুসারী সুধা রানীকে ইসলাম ধর্মের হাদিস বিষয়ে শিক্ষক পদে নিয়োগ মানিকগঞ্জে ৪ ইটভাটাকে ৪ লাখ টাকা জরিমানা সানলাইফ ইনস্যুরেন্স কোম্পানির জমা টাকা ফেরতের দাবিতে মানববন্ধন কেরানীগঞ্জ প্রেসক্লাবে সভাপতি আব্দুল গনি সাধারণ সম্পাদক মোস্তফা কামাল  মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন

মানিকগঞ্জে মুহাম্মদ (স:) কে নিয়ে কটুক্তি করায় যুবক গ্রেফতার

  • প্রকাশের সময় : সোমবার, ৪ মে, ২০২০
  • ৪৯৪ বার দেখা হয়েছে

মহানবী হযরত মুহাম্মদ (স:) কে নিয়ে ফেসবুকে কটুক্তি করার অভিযোগে মানিকগঞ্জের সিংগাইরে রনি সত্যার্থী (২২) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।
এঘটনায় দুই যুবকের বিরুদ্ধে সিংগাইর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। রবিবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুস সাত্তার। আটক ওই যুবক উপজেলার জামির্ত্তা ইউনিয়নের চন্দনপুর গ্রামের আদিত্য মনি ঋষির ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রনি নামের ওই যুবক রবিবার সকালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার ব্যক্তিগত আইডিতে মহানবী হযরত মুহম্মদ (স:) কে নিয়ে কটুক্তি করে একটি পোষ্ট করে। তার ওই পোষ্টে একই গ্রামের সঞ্জয় সরকার আরো একটি কুরুচিপূর্ন মন্তব্য লিখে। ফেসবুকে পোষ্ট করার সাথে সাথেই বিষয়টি স্থানীয়ভাবে সকলের মাঝে ছড়িয়ে পরে। সেই সাথে গ্রামবাসী ও উত্তেজিত মুসল্লিরা রনি ও সঞ্জয়কে খুঁজতে থাকে। বিষয়টি টের পেয়ে ওই দুজন বাড়ি থেকে পালিয়ে যায়।
স্থানীয় ইউপি চেয়ারম্যান আবদুল হালিম রাজু বলেন, সকাল ৯ টায় উত্তর বকচর গ্রামের বিপ্লব নামের এক ব্যক্তি তাকে ফোন করে বিষয়টি জানায়। পরে দুপুরের দিকে রনিকে ফোন করে পরিষদে আনা হয়। বিষয়টি পুলিশকে জানালে পুলিশ তাকে আটক করে নিয়ে যায়। রনির ফেসবুক স্ট্যাটাসে কুরুচিপূর্ণ মন্তব্য কারী সঞ্জয়।
সিংগাইর থানার (ওসি) তদন্ত হাবিবুর রহমান বলেন, মহানবী হযরত মুহাম্মদ (স:) কে নিয়ে কটুক্তি করায় রনি সত্যার্থী নামের এক যুবককে আটক করা হয়েছে। এঘটনায় রনি ও সঞ্জয়ের নামে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। সঞ্জয়কে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury