1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ১৫ মে ২০২৪, ০৪:৫৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন ধামরাইয়ে নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করে তালা দিলেন আ.লীগ নেতা নো হেলমেট, নো ফুয়েল কার্যকরের নির্দেশ ওবায়দুল কাদেরের স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা, খালু ও খালাতো ভাই গ্রেপ্তার লিচুর বিচি গলায় আটকে আওয়ামী লীগ নেতার মৃত্যু বাড়িতে মুরগি যাওয়ায় প্রতিবন্ধী নারীকে কুপিয়ে হত্যার চেষ্টা বাবার ঋণ নিয়ে যা বললেন রাফসান চেয়ারম্যান প্রার্থী জানুর জনসমর্থন নেই,ভোট নেই, তাই বিশৃঙ্খলা করছে-সংসদ সদস্য জাহিদ ভুয়া নিয়োগপত্র আর প্রশিক্ষণ দিয়ে এনএসআইয়ে চাকরির নামে প্রতারণা ১৩ শিক্ষকের ১৪ শিক্ষার্থী, পাশ করেনি কেউ

মানিকগঞ্জের শিবালয়ে দুস্থ্যদের মাঝে ডা. জালালের খাদ্য সহায়তা

  • প্রকাশের সময় : শনিবার, ৯ মে, ২০২০
  • ৪৩৮ বার দেখা হয়েছে

মানিকগঞ্জ প্রতিনিধি:

করোনা সংকটে নিজ গ্রাম শাকরাইলে দুস্থ্য-অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছেন ডা. সৈয়দ জালাল উদ্দিন আহমেদ। ব্যাক্তিগত অর্থায়নে তিন শতাধিক মানুষকে দিলেন খাদ্য সহায়তা।  আজ দুপুরে মানিকগঞ্জের শিবালয় উপজেলার শাকরাইল গ্রামে নিজ বাড়ির আঙ্গিনায় দুস্থ্য-অসহায় ও কর্মহীন মানুষের হাতে এই খাদ্য সহায়তা তুলে দেন। সামাজিক দুরত্ব নিশ্চিত করে চাল, ডাল, তেল, লবনসহ  দশ কেজি ওজনের খাদ্য সামগ্রীর প্যাকেট  দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন শিবালয় উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা রেজাউর রহমান খান জানু, ওই গ্রামের গন্যমান্য ব্যক্তি সফি উদ্দীন আহমেদ, মাসুদুর রহমান চৌধুরী, শিক্ষক সুশিল কুমার সাহা, মোহাম্মদ আলী চৌধুরী টুলু, গোলাম মোস্তফা চৌধুরী প্রমুখ।

ডা. সৈয়দ জালাল উদ্দিন আহমেদ বলেন,  এই দুর্যোগ মুহুর্তে সামর্থ্য অনুযায়ী গ্রামের অসহায় মানুষদের সেবা করার চেষ্টা করছেন।  অসহায়-দুস্থ্য মানুষদের পাশে সরকারের পাশাপাশি  সমাজের বিত্তবানরা এগিয়ে এলে এই সংকট মোকাবিলা করা  সহজ  হবে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury