1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ১৫ মে ২০২৪, ১০:২৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন ধামরাইয়ে নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করে তালা দিলেন আ.লীগ নেতা নো হেলমেট, নো ফুয়েল কার্যকরের নির্দেশ ওবায়দুল কাদেরের স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা, খালু ও খালাতো ভাই গ্রেপ্তার লিচুর বিচি গলায় আটকে আওয়ামী লীগ নেতার মৃত্যু বাড়িতে মুরগি যাওয়ায় প্রতিবন্ধী নারীকে কুপিয়ে হত্যার চেষ্টা বাবার ঋণ নিয়ে যা বললেন রাফসান চেয়ারম্যান প্রার্থী জানুর জনসমর্থন নেই,ভোট নেই, তাই বিশৃঙ্খলা করছে-সংসদ সদস্য জাহিদ ভুয়া নিয়োগপত্র আর প্রশিক্ষণ দিয়ে এনএসআইয়ে চাকরির নামে প্রতারণা ১৩ শিক্ষকের ১৪ শিক্ষার্থী, পাশ করেনি কেউ

মানিকগঞ্জে অ্যাড: নজরুল ইসলাম বাদশা পারিবারিক ভাবে নিজ এলাকায় খাদ্য সহায়তা

  • প্রকাশের সময় : শনিবার, ৯ মে, ২০২০
  • ৯৬১ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

সারাদেশের ন্যায় মানিকগঞ্জ জেলায়ও মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে চলছে লকডাউন সবাই যে যার নিজ নিজ বাসায় অবস্থান করছে। ইতোমধ্যে দিশেহারা হয়ে পড়েছে মানিকগঞ্জ জেলা শহরের নিম্ন আয়ের মানুষগুলো। এ সময়ে মানিকগঞ্জে সদর উপজেলার গিলন্ড গ্রামের অ্যাডভোকেট নজরুল ইসলাম বাদসাসহ চার ভাই মিলে পারিবারিক ভাবে নিজ গ্রামে  ২৬০ টি পরিবারকে খাদ্য সহায়তা করেন।  শুক্রবার বেলা ১০ ঘটিকার সময় গিলন্ড মাঠপাড়া স্কুল মাঠে  সামাজিক দূরত্ব বজায় রেখে কর্মহীন ও দুঃস্থ্য মানষের মাঝে খাদ্যসামগ্রী বিতরন করেন। এতে প্রত্যেককে দেয়া হয়- ৭ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি তেল, ১ কেজি আলু ও ১ টি সাবানসহ দশ কেজি ওজনের ব্যাগ।

এসময় উপস্থিত ছিলেন- বড় ভাই বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব লুৎফর রহমান আবু, মেঝ ভাই বিশিষ্ট ব্যবসায়ী রফিকুল ইসলাম দিলু, নয়া ভাই আলী আজম চানু ও, ভাতিজা- মন্জুর রহমান পলাশ,মশিউর রহমান শিমুল,শফিকুল ইসলাম মিঠু ,শরিফুল ইসলাম টিটু,আলী ইমরান জয় ও স্থানীয়দের মাঝে সার্বিক সহযোগীতায় ছিলেন-অ্যাডঃ সালাউদ্দীন,অ্যাডঃ লুৎফর,সাখাওয়াত,সিদু,রাজা,বিরাজ,ইলিয়াছ,ছানোয়ার মোশারফ,আরশেদ প্রমুখ। এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে রাখেন- নবগ্রাম ইউনিয়নের পর পর দুইবারের সাবেক চেয়ারম্যান ও মানিকগঞ্জ জেলা  আইনজীবি সমিতির দুইবারের সাবেক সাধারন সম্পাদক অ্যাডঃ নজরুল ইসলাম বাদশা । তিনি বলেন, প্রধানমন্ত্রীর দিকনির্দেশনায় সামাজিক দুরত্ব বজায় রেখে আমরা পারিবারিক ভাবে গিলন্ড নিজ এলাকায় এই দুর্যোগ মুহুর্তে কর্মহীনদের সহায়তার জন্য এই খাদ্য সামগ্রী বিতরন করি এবং তিনি আরো বলেন- সমাজের সকল বিত্তবান ব্যাক্তিদের কর্মহীন ও দু:স্থদের সহায়তায় এগিয়ে আসার আহ্বান জানান।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury