1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ১৫ মে ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন ধামরাইয়ে নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করে তালা দিলেন আ.লীগ নেতা নো হেলমেট, নো ফুয়েল কার্যকরের নির্দেশ ওবায়দুল কাদেরের স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা, খালু ও খালাতো ভাই গ্রেপ্তার লিচুর বিচি গলায় আটকে আওয়ামী লীগ নেতার মৃত্যু বাড়িতে মুরগি যাওয়ায় প্রতিবন্ধী নারীকে কুপিয়ে হত্যার চেষ্টা বাবার ঋণ নিয়ে যা বললেন রাফসান চেয়ারম্যান প্রার্থী জানুর জনসমর্থন নেই,ভোট নেই, তাই বিশৃঙ্খলা করছে-সংসদ সদস্য জাহিদ ভুয়া নিয়োগপত্র আর প্রশিক্ষণ দিয়ে এনএসআইয়ে চাকরির নামে প্রতারণা ১৩ শিক্ষকের ১৪ শিক্ষার্থী, পাশ করেনি কেউ

মানিকগঞ্জের পুলিশ সুপার রিফাত রহমান শামীম মহোদয়ের ব্যক্তিগত পক্ষ থেকে কর্মহীন ছিন্নমূল মানুষদের মাঝে খাবার বিতরণ

  • প্রকাশের সময় : রবিবার, ১০ মে, ২০২০
  • ৬০৭ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার :

শনিবার রাত ১০ টা। চারদিকে সুনশান নীরবতা। মানিকগঞ্জ কেন্দ্রীয় বাস টার্মিনালের বারান্দায় শুয়ে শতাধিক ছিন্নমূল মানুষ। কেউ ঘুমে আবার কেউ খাবারের অপেক্ষায়। করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়ায় এসব মানুষদের তাকিয়ে থাকতে হয় কারো সাহায্যের আশায়।

ঠিক ওই সময় পুলিশের ভ্যানে খাবার নিয়ে হাজির হলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর) হোসাইন মোহাম্মদ রায়হান ও বিশেষ শাখার সিনিয়র সহকারী পুলিশ সুপার হামিদুর রহমান।

ছিন্নমূল মানুষদের হাতে খাবার দিয়ে তারা বললেন ‘মানিকগঞ্জের এসপি রিফাত রহমান শামীম আপনাদের জন্য খাবার পাঠিয়েছেন। অতিরিক্ত পুলিশ সুপার (সদর) হোসাইন মোহাম্মদ রায়হান  জানান, পুলিশ সুপার রিফাত রহমান শামীম স্যারের ব্যক্তিগত পক্ষ থেকে কর্মহীন ছিন্নমূল মানুষদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। শনিবার রাতে বাস টার্মিনালের বারান্দায় থাকা ১২৫ জন মানুষকে খাবারের প্যাকেট দেওয়া হয়। এর আগে অন্যান্য স্থানে ভাসমান ছিন্নমূল আরো ৫ শতাধিক মানুষের মাঝে খাবার তুলে দেওয়া হয়েছে।

এদিকে খাবার পাওয়া কয়েকজনের সাথে কথা হয়েছিল । তারা এই খাবার পেয়ে অনেক খুশি। খাবারের জন্য তারা পুলিশ সুপার রিফাত রহমান শামীম মহোদয়কে ধন্যবাদ জানিয়েছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury