1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ১৫ মে ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
চেয়ারম্যান প্রার্থী জানুর জনসমর্থন নেই,ভোট নেই, তাই বিশৃঙ্খলা করছে-সংসদ সদস্য জাহিদ ভুয়া নিয়োগপত্র আর প্রশিক্ষণ দিয়ে এনএসআইয়ে চাকরির নামে প্রতারণা ১৩ শিক্ষকের ১৪ শিক্ষার্থী, পাশ করেনি কেউ মুন্সীগঞ্জে মাদ্রাসা শিক্ষার্থীকে ধর্ষণ ও ভিডিও ধারণ, দুই বন্ধু আটক ঘরে দেড় লাখ ইয়াবা, আটক নারী গাজায় গণহত্যায় সমর্থন দিয়ে যাওয়ায় মার্কিন সেনা কর্মকর্তার পদত্যাগ বাংলাদেশের বিশ্বকাপের স্বপ্নসারথি কারা? বনফুল এর স্যান্ডউইচ খেয়ে অসুস্থ প্রায় অর্ধশতাধিক ডামি উপজেলা নির্বাচন বর্জনের আহ্বানে বিএনপি’র লিফলেট বিতরণ। এসএসসিতে ছেলেদের চেয়ে এগিয়ে মেয়েরা, কারণ জানতে চান প্রধানমন্ত্রীও

মানিকগঞ্জে আব্দুল মজিদ নোবল মাইন্ড ইউনিয়নের উদ্যোগে কর্মহীন ও দু:স্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

  • প্রকাশের সময় : রবিবার, ১০ মে, ২০২০
  • ১১৩২ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার :

দ্বিতীয় বারের মতো মানিকগঞ্জ এর কৃষ্ণপুর ইউনিয়নে আব্দুল মজিদ নোবল মাইন্ড ইউনিয়নের উদ্যোগে করোনা ভাইরাসের কারনে কর্মহীন ও দুস্থ ৯০ টি পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। 
গত শনিবার বিকেলে সামাজিক দূরত্ব বজায় রেখে প্রতিজনকে ৫ কেজি চাল,৩ কেজি আটা,১ কেজি ডাল,১ কেজি আলু,১ কেজি চিনি,১/২ কেজি সেমাই ও একটি করে মাস্ক বিতরন করা হয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা ও সানলাইফ ইনসিওরেন্স কোম্পানি লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এস এম আসলাম রেজা, সংগঠনের উপদেষ্টা মণ্ডলীর অন্যতম সদস্য ও সরকারী আজিজুল হক কলেজের সহকারী প্রফেসর ( বি সি এস সাধারণ শিক্ষা) মোঃ জুয়েলুর রহমান ( জুয়েল) এবং সংগঠনের উপদেষ্টা মন্ডলীর সদস্য মোঃ আলমগীর হোসেন,মোঃ মেহেদী হাসান ও মাওলানা মোঃ রমজান আলী।
এছাড়াও আব্দুল মজিদ নোবল মাইন্ড ইউনিয়নের কার্যনির্বাহী পরিষদের সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম কনক,সাধারণ সম্পাদক মোঃ হাসিবুল ইসলাম( সুমন), সহসভাপতি মোঃ মাসুদ রানা,যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জামাল হোসেন,সাংগঠনিক সম্পাদক মোঃ শামীম হোসেন,কোষাধ্যক্ষ মোঃ সোহাগ মিয়া(১),সমাজ কল্যাণ সম্পাদক মোঃ নিয়ামুল ইসলাম,প্রচার সম্পাদক মোঃ আনোয়ার হোসেন কার্যনির্বাহীর সদস্য মোঃ শহিদুল ইসলাম মোঃ সোহাগ মিয়া(২) মোঃ আতাউল গনি ওসমানি সহ সকল সদস্যবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।এ সময় প্রধান উপদেষ্টা এস এম আসলাম রেজা এই সংগঠনের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন।
উল্লেখ্য, ২০১৭ সালে প্রতিষ্ঠা হওয়া এই সংগঠন প্রতিষ্ঠার পর থেকেই জাতীয় দিবস যথাযথ ভাবে পালন সহ বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কর্মকাণ্ডে অংশ গ্রহণ করে আসছে।যেমনঃ শিক্ষার্থীদের উৎসাহিত করতে কৃষ্ণপুর ইউনিয়নে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় জি পি এ ৫ প্রাপ্ত সকল শিক্ষার্থীদের সম্মাননা স্মারক প্রদান করা হয়।করোনা ভাইরাস প্রতিরোধে ২৫ টি মসজিদে ৫ টি করে হাত ধোয়ার সাবান প্রদান ও কৃষ্ণপুর ইউনিয়নের গুরুত্বপূর্ণ পয়েন্ট গুলোতে ( মসজিদ,হাট বাজার ও রাস্তায়) প্রতিষেধক স্প্রে করেছে।
এর আগে সংগঠন এর উদ্যোগে একটি শহীদ মিনারও নির্মাণ করা হয়েছে। আগামীতেও বাল্যবিবাহ রোধ,মাদক বিরোধী ও করোনা মোকাবেলায় মানুষকে সচেতন করতে কাজ করে যাবেন বলে জানান সংগঠনের নেতৃবৃন্দ।
Chat Conversation End

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury