1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৩:১১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন ধামরাইয়ে নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করে তালা দিলেন আ.লীগ নেতা নো হেলমেট, নো ফুয়েল কার্যকরের নির্দেশ ওবায়দুল কাদেরের স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা, খালু ও খালাতো ভাই গ্রেপ্তার লিচুর বিচি গলায় আটকে আওয়ামী লীগ নেতার মৃত্যু বাড়িতে মুরগি যাওয়ায় প্রতিবন্ধী নারীকে কুপিয়ে হত্যার চেষ্টা বাবার ঋণ নিয়ে যা বললেন রাফসান চেয়ারম্যান প্রার্থী জানুর জনসমর্থন নেই,ভোট নেই, তাই বিশৃঙ্খলা করছে-সংসদ সদস্য জাহিদ ভুয়া নিয়োগপত্র আর প্রশিক্ষণ দিয়ে এনএসআইয়ে চাকরির নামে প্রতারণা ১৩ শিক্ষকের ১৪ শিক্ষার্থী, পাশ করেনি কেউ

করোনায় ক্ষতিগ্রস্ত মানিকগঞ্জ জেলার দরিদ্র ও নিম্ন আয়ের পরিবারের জন্য আশা’র ৩০.৪ মেট্রিক টন খাদ্য সহায়তা প্রদান

  • প্রকাশের সময় : সোমবার, ১১ মে, ২০২০
  • ৯০৪ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার :

করোনায় ক্ষতিগ্রস্ত মানিকগঞ্জ জেলার দরিদ্র ও নিম্ন আয়ের পরিবারের জন্য বেসরকারি এনজিও (আশা’র) ৩০.৪ মেট্রিক টক খাদ্য সামগ্রী (১৯০০ প্যাকেট) জেলা ও উপজেলা প্রশানের কর্মকর্তার কাছে হস্তান্তর করা হয়েছে।

সোমবার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে জেলা প্রশাসক মানিকগঞ্জ এর পক্ষে সহকারী কমিশনার গোপনীয় এবিএম আরিফুল হকের কাছে এ খাদ্য সহায়তা তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ইকবাল হোসেন। এসময় আশা’র পক্ষে উপস্থিত ছিলেন আশা’র ঢাকা বিভাগের এডিশনাল ডিভিশনাল ম্যানেজার আব্দুল্লাহ আল হারুন, আশা’র মানিকগঞ্জ জেলার সিনিয়র ডিস্ট্রিক্ট ম্যানেজার সমীর চন্দ্র রায়সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

 

প্রতি প্যাকেটে রয়েছে ১০ কেজি চাল, ২ কেজি আলু, ২ কেজি ডাল, ১ কেজি লবন, ও ১ লিটার তেল। মানিকগঞ্জ জেলা প্রশাসক এস এম ফেরদৌস মহোদয়ের নিকট ৫০০ প্যাকেট এবং জেলার সকল (৭টি) উপজেলা নির্বাহী অফিসারের নিকট ২০০ প্যাকেট করে এসব খাদ্য সামগ্রী হস্তান্তর করা হয়। এছাড়াও, ইতোমধ্যে আশা ঢাকা উত্তর ও দক্ষিণ সিটির করোনায় ক্ষতিগ্রস্ত দরিদ্র ও নিম্ন আয়ের পরিবারের জন্য ১৬০ মেট্রিক টন খাদ্য সহায়তা প্রদান করছে। সারাদেশে করোনায় ক্ষতিগ্রস্ত দেড় লাখ দরিদ্র পরিবারকে আশা ১২ কোটি টাকার খাদ্য সহায়তা দিচ্ছে। এরই অংশ হিসেবে আজ মানিকগঞ্জ জেলার আওতাভুক্ত দরিদ্র ও নিম্নআয়ের পরিবারের জন্য খাদ্য সহায়তা প্রদান করা হয়। আশা নিজস্ব অর্থে এই খাদ্য সহায়তা দিচ্ছে। পাশাপাশি করোনা সংক্রমণ ঝুকি নিরসনে সাধারন মানুষকে সচেতন করতে আশার পক্ষ থেকে ২০ লাখ লিফলেট বিতরণ করা হয়েছে বলে জানান আশা’র সিনিয়র ডিস্ট্রিক্ট ম্যানেজার সমীর চন্দ্র রায়।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury