1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ১৫ মে ২০২৪, ০৬:৫১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন ধামরাইয়ে নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করে তালা দিলেন আ.লীগ নেতা নো হেলমেট, নো ফুয়েল কার্যকরের নির্দেশ ওবায়দুল কাদেরের স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা, খালু ও খালাতো ভাই গ্রেপ্তার লিচুর বিচি গলায় আটকে আওয়ামী লীগ নেতার মৃত্যু বাড়িতে মুরগি যাওয়ায় প্রতিবন্ধী নারীকে কুপিয়ে হত্যার চেষ্টা বাবার ঋণ নিয়ে যা বললেন রাফসান চেয়ারম্যান প্রার্থী জানুর জনসমর্থন নেই,ভোট নেই, তাই বিশৃঙ্খলা করছে-সংসদ সদস্য জাহিদ ভুয়া নিয়োগপত্র আর প্রশিক্ষণ দিয়ে এনএসআইয়ে চাকরির নামে প্রতারণা ১৩ শিক্ষকের ১৪ শিক্ষার্থী, পাশ করেনি কেউ

মানিকগঞ্জে করোনা উপসর্গ নিয়ে আরোও এক ইটভাটা শ্রমিকের মৃত্যু

  • প্রকাশের সময় : সোমবার, ১১ মে, ২০২০
  • ৮২০ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার :

নরসিংদী থেকে করোনার উপসর্গ নিয়ে মানিকগঞ্জ সদর উপজেলায় নিজ বাড়িতে ফেরার পর মারা গেলো ইটভাটার এক শ্রমিক (৩৫)। গতকাল দিনে ফেরার পর রাতেই মারা যান ওই শ্রমিক। আজ (সোমবার) দুপুরে মানিকগঞ্জ সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো: লুৎফর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

 

ডা. মো: লুৎফর রহমান জানান, মানিকগঞ্জ সদর উপজেলার বেতিলা-মিতরা ইউনিয়নের ওই ব্যক্তি নরসিংদীর পলাশ উপজেলায় একটি ইটভাটায় শ্রমিকের কাজ করতেন। গত কয়েকদিন ধরে সর্দি ও জ্বরে আক্রান্ত ছিলেন তিনি। গতকাল রোববার সন্ধ্যায় তিনি সেখান থেকে গ্রামের বাড়িতে ফিরে আসেন। এর পর রাত ১১ টার দিকে নিজ বাড়িতে তাঁর মৃত্যু হয়।

 

সর্দি ও জ্বরসহ করোনাভাইরাসের উপসর্গ নিয়ে ওই ব্যক্তি মারা যাওয়ার খবর পাওয়ার পর রাতেই ওই বাড়িতে স্বাস্থ্য বিভাগের লোকজন যান। রাতেই ওই ব্যক্তির করোনার নমুনা সংগ্রহ করে ঢাকার সাভারে বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউটে পাঠানো হয়েছে এবং পরিবারের সদস্যদেরও নমুনা সংগ্রহ করা হবে।

 

আজ দুপুরে স্বাস্থ্য পরিদর্শকসহ স্বাস্থ্যকর্মী ও পুলিশের উপস্থিতিতে ধর্মীয় রীতিনীতি মেনে মৃত ব্যক্তির দাফন সম্পন্ন হয়েছে।

 

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ ইকবাল হোসেন বলেন, করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া মৃত ব্যক্তি এবং প্রতিবেশি দুইজসহ তিন বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে। পরিবারের সদস্যদের কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

 

উল্লেখ্য, এ পর্যন্ত ৭জন ব্যক্তি করোনা উপসর্গ নিয়ে মারা গেলেন। এর মধ্যে মানিকগঞ্জ সদরে ৩জন, ঘিওরে ২জন, হরিরামপুর ও সাটুরিয়া উপজেলায় ২জন। তবে, ইতিপূর্বে করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া ৬ জনের কেউই করোনায় আক্রান্ত ছিলেন না বলেন জানান, স্বাস্থ্য বিভাগ।

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury