1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ১৫ মে ২০২৪, ০৫:১২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন ধামরাইয়ে নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করে তালা দিলেন আ.লীগ নেতা নো হেলমেট, নো ফুয়েল কার্যকরের নির্দেশ ওবায়দুল কাদেরের স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা, খালু ও খালাতো ভাই গ্রেপ্তার লিচুর বিচি গলায় আটকে আওয়ামী লীগ নেতার মৃত্যু বাড়িতে মুরগি যাওয়ায় প্রতিবন্ধী নারীকে কুপিয়ে হত্যার চেষ্টা বাবার ঋণ নিয়ে যা বললেন রাফসান চেয়ারম্যান প্রার্থী জানুর জনসমর্থন নেই,ভোট নেই, তাই বিশৃঙ্খলা করছে-সংসদ সদস্য জাহিদ ভুয়া নিয়োগপত্র আর প্রশিক্ষণ দিয়ে এনএসআইয়ে চাকরির নামে প্রতারণা ১৩ শিক্ষকের ১৪ শিক্ষার্থী, পাশ করেনি কেউ

মানিকগঞ্জে একশ ছিন্নমূল শিশুকে ঈদ সামগ্রী দিলো ২৪তম বিসিএস (প্রশাসন) এসোসিয়েশন

  • প্রকাশের সময় : শুক্রবার, ২২ মে, ২০২০
  • ৫০৩ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার :

২৪তম বিসিএস (প্রশাসন) এসোসিয়েশনের উদ্যোগে মানিকগঞ্জের একশত ছিন্নমূল শিশু ও দরিদ্র পরবারের মাঝে ঈদ সামগ্রী দেওয়া হযেছে।

আজ (শুক্রবার) বিকেলে মানিকগঞ্জ জেলা শহরের বেউথা বস্তিসংলগ্ন দিশারী প্রি-প্রাইমারী স্কুল প্রাঙ্গন থেকে তাদের হাতে এই ঈদ সামগ্রী তুলে দেন বাংলাদেশ এডমিনিস্ট্রেশন এসোসিয়েশন জেলা কমিটির সভাপতি ও জেলা প্রশাসক এস এম ফেরদৌস। এসময় উপস্থিত ছিলেন  ২৪তম বিসিএস (প্রশাসন) এসোসিয়েশনের সদস্য ও মানিকগঞ্জ স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ফৌজিয়া খান, মানিকগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের নেজারত ডেপুটি কালেক্টর মোহাম্মদ আকতার হোসেন, নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইব্রাহীম, স্বেচ্ছাসেবী সংগঠন-দিশারীর উপদেষ্টা জাহাঙ্গীর আলম বিশ্বাস, সভাপতি হাসান শিকদার, সাধারণ সম্পাদক আবুল হাসানাত ও অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

 

দিশারী পরিচালিত প্রি-প্রাইমারী স্কুলের শিক্ষার্থী ও বেউথা বস্তিসহ আশেপাশের এলাকার একশত দু;স্থ পরিবারকে এই ঈদ উপহার হিসেবে ৩ প্যাকেট লাচ্ছা শেমাই, ১ প্যাকেট চিনি ও ১টি সাবান দেওয়া হয়।

 

ফৌজিয়া খান বলেন, সংগঠনটির উদ্যোগে দেশের ৬৪টি জেলায় ১০০ করে মোট ৬৪০০ পরিবারকে এই ঈদ উপহার দেওয়া হলো।

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury