1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৪:৩৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সানলাইফ ইনস্যুরেন্স কোম্পানির জমা টাকা ফেরতের দাবিতে মানববন্ধন কেরানীগঞ্জ প্রেসক্লাবে সভাপতি আব্দুল গনি সাধারণ সম্পাদক মোস্তফা কামাল  মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন ধামরাইয়ে নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করে তালা দিলেন আ.লীগ নেতা নো হেলমেট, নো ফুয়েল কার্যকরের নির্দেশ ওবায়দুল কাদেরের স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা, খালু ও খালাতো ভাই গ্রেপ্তার লিচুর বিচি গলায় আটকে আওয়ামী লীগ নেতার মৃত্যু বাড়িতে মুরগি যাওয়ায় প্রতিবন্ধী নারীকে কুপিয়ে হত্যার চেষ্টা বাবার ঋণ নিয়ে যা বললেন রাফসান চেয়ারম্যান প্রার্থী জানুর জনসমর্থন নেই,ভোট নেই, তাই বিশৃঙ্খলা করছে-সংসদ সদস্য জাহিদ

মানিকগঞ্জে নতুন করে আরও ২৪ জনসহ ১৭৩ জন করোনায় আক্রান্ত

  • প্রকাশের সময় : সোমবার, ১ জুন, ২০২০
  • ৫৯৭ বার দেখা হয়েছে

মানিকগঞ্জ প্রতিনিধি:

মানিকগঞ্জে গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ২৪ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা হলো ১৭৩ জন। আজ (সোমবার) সকালে এ তথ্য নিশ্চিত করেছেন মানিকগঞ্জের সিভিল সার্জন ডা. আনোয়ারুল আমিন আখন্দ। ডা. আনোয়ারুল আমিন আখন্দ বলেন, নতুন আক্রান্ত ২৪ জনের মধ্যে  সিংগাইর উপজেলার ১১জন, মানিকগঞ্জ সদর ও ঘিওর উপজেলার ৪ জন করে, সাটুরিয়া উপজেলায় ৩ জন এবং শিবালয় উপজেলার রয়েছেন ২জন।

তিনি বলেন, এ পর্যন্ত মোট ২ হাজার ৫১১ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকার বিভিন্ন স্থানে পাঠানো হয়েছে। এর মধ্যে ২ হাজার ১৪১টির রিপোর্ট পাওয়া গেছে। যাতে পজিটিভ পাওয়া গেছে ১৭৩জনের দেহে। আক্রান্তদের মধ্যে ২১জন জেলার বিভিন্ন হাসপাতালে এবং ১১২জন নিজ বাড়িতে আসোলেশনে আছেন। অন্যরা সুস্থ হয়েছেন। গত ২৪ ঘন্টায় ১২১ জনের কোভিড-১৯ টেস্ট হয়েছে। এতে ২৪ জনের রিপোর্ট পজিটিভ এসেছে। এ পর্যন্ত জেলা হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন ৮জন। নিহতদের মধ্যে ৫জন পুরুষ, ২ জন নারী ও ১জন কিশোর। এছাড়া, করোনায় আক্রান্ত হয়ে এ পর্যন্ত জেলায় মারা গেছেন ২জন। একজন হরিরামপুরে এবং অন্যজন সিংগাইর উপজেলায়।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury